শার্শায় আ’লীগ নেতা আনিসুর হত্যা মামলার আসামির রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরের শার্শায় আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান হত্যা মামলায় আসামি মতিয়ার রহমানকে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন এই রিমান্ড মঞ্জুর করেন। আসামি মতিয়ার রহমান শার্শা উপজেলার কেরালখালী গ্রামের মোল্যাপাড়া মৃত হামজা আলীর ছেলে।
মামলার বিবরণে জানা গেছে, আনিসুর রহমান শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের কেরালখালী গ্রামে মোসলেম উদ্দিনের ছেলে এবং একই ইউপির ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ছিলেন। গত ৩ মার্চ সন্ধ্যায় কেরালখালী গ্রামের মোল্যাপাড়ার একটি চায়ের দোকানে আনিসুর রহমানকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এই ঘটনায় নিহতের ছেলে আশাদুল ইসলাম বাদী হয়ে শার্শা থানায় মামলা করেন। ওই মামলায় আটক মতিয়ার রহমান ও তার ভাই নাসির হোসেনকে আসামি করা হয়। এদিন আটক আসামিকে রিমান্ডের শুনানি শেষে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
বাদী মামলায় উল্লেখ করেন, আসামি নাসির দীর্ঘদিন মালয়েশিয়া ছিলেন। সেই সময়ে মতিয়ার রহমান আসামি নাসিরের স্ত্রী আমেনা খাতুনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায় মতিয়ার রহমান প্রেমিকা আমেনা খাতুনকে বিয়ে করেন। মাস ছয়েক পর আবার আমেনা তার বাবাকে ছেড়ে নাসিরের সংসারে ফিরে যান। কয়েকদিনের মাথায় নাসির দেশে আসেন। এরপর থেকেই শক্রতা শুরু হয় নাসিরের সাথে। নানা ধরণের হুমকি ধামকির এক পর্যায় ঘটনার দিন আসামিরা পূর্বপরিকল্পিতভাবে বাদীর পিতাকে হত্যা করে।

শেয়ার