ঝিকরগাছার মাটিকোমরা মাধ্যমিক বিদ্যালয় ॥ এসএসসি পরীক্ষায় শতভাগ পাসের সাফল্যে উচ্ছ্বাস

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরের ঝিকরগাছা উপজেলার প্রত্যন্ত অঞ্চলে অবস্থিত মাটিকোমরা মাধ্যমিক বিদ্যালয় এবারের এসএসসি পরীক্ষায় শতভাগ পাসের সাফল্য অর্জন করেছে। রোববার ঘোষিত এসএসসি ফলাফলে যশোর শিক্ষা বোর্ডের অধীনে এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা শতভাগ পাসের কৃতিত্ব অর্জন করে। এ বছর প্রতিষ্ঠানটি থেকে ৭৩ জন পরীক্ষার্থী অংশ নিয়ে জিপিএ-৫ পেয়েছে ৫ জন। এছাড়া এ গ্রেডে ২৫ জন, এ মাইনাসে ২২ জন, বি গ্রেডে ১২ জন এবং সি গ্রেডে ৯ জনসহ শতভাগ পাসের কৃতিত্ব অর্জন করেছে।
বিদ্যালয়টির এমন সাফল্যে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আজহারুল ইসলাম, গভর্নিং বডির সভাপতি এম এম আব্দুল আলিম, অভিভাবক ও অন্য শিক্ষকরা শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন।
প্রতিষ্ঠানটির এই সাফল্য অর্জন করায় প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি এম এম আব্দুল আলিম ভবিষ্যতে শতভাগ পাসসহ আরো বেশি জিপিএ-৫ পাওয়ার আকাঙক্ষা ব্যক্ত করে বলেন, প্রতিবছরের ন্যায় ভালো ফলাফলে সবাই সন্তুষ্ট। শিক্ষক-শিক্ষার্থীরা ও অভিভাবকদের সম্মিলিত প্রচেষ্টাতেই বিদ্যালয়ের ভালো ফলাফল অর্জন সম্ভব হয়েছে। তিনি আরো বলেন, এসএসসি পরীক্ষার আগে ও পরীক্ষা চলতি সময়ে আমিসহ শিক্ষকরা পরীক্ষার্থীদের বাড়িতে নিয়মিত খোঁজ খবর নিয়েছি। তাদেরকে পরীক্ষার ভালো ফলাফলের গাইড লাইন দিয়েছি। ফলে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকের আন্তরিক প্রচেষ্টার কারণে এই রেজাল্ট হয়েছে। আগামীতেও এই প্রতিষ্ঠানটি তাদের সাফল্য অক্ষুন্ন রাখবে বলে তিনি আশাবাদী।

শেয়ার