পাইকগাছার শ্রমিক নারায়নগঞ্জের ইটভাটা থেকে দু’মাস ধরে নিখোঁজ

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি ॥ ইটভাটার শ্রমিক হিসেবে কাজ করতে যেয়ে নিখোঁজ হয়েছে হাবিবুর রহমান গাজী (২২) নামে এক ব্যক্তি। প্রায় ২ মাস ধরে তিনি নিখোঁজ রয়েছেন। তিনি খুলনার পাইকগাছা উপজেলার কাছিকাটা গ্রামের অফুর গাজীর ছেলে।
তালা উপজেলার দেওয়ানীপাড়া গ্রামের মৃত. শাহাবুদ্দীন বিশ^াস’র ছেলে মফিদুল ইসলাম বিশ^াস জানান, সে পেশায় ইট ভাটা শ্রমিক এবং সর্দার হিসেবে আরো শ্রমিক ভাটায় নিয়ে যান। চলতি বছর তার মামাতো ভাই হাবিবুর রহমান গাজীকে শ্রমিক হিসেবে সাথে করে নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানার শিমুলিয়া এলাকার মেসার্স ভাই বন্ধু ব্রিকস নামের ইট ভাটায় নিয়ে যান। সেখানে কাজ করাকালে গত ৮/৪/২০ তারিখে দুপুরে খাওয়ার জন্য ভাটা থেকে বাইরে যায়। এরপর থেকে সে আর ভাটায় ফিরে যায়নি, এমনকি নিজ বাড়িতেও ফিরে আসেনি। নিখোঁজ শ্রমিক হাবিবুর রহমান মানষিক ভাবে কিছুটা ভারসাম্যহীন ছিল এবং স্বাভাবিক ভাবে কারো সাথে কথা বলতে পারতোনা বলে ভাটা সরদার মো. মফিদুল ইসলাম বিশ^াস জানিয়েছেন। এঘটনায় মফিদুল ইসলাম নারায়নগঞ্জের রুপগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী (নং : ৩৬০, তাং : ১২.০৪.২০ইং) করেছেন।
এদিকে, কোনও ব্যক্তি নিখোঁজ হাবিবুর গাজীর খোজ পেলে তাকে ০১৭৬৬৯৪৮৬০২ নং মোবাইল ফোনে যোগাযোগ করার জন্য ফুফাত ভাই মফিদুল বিশ^াস বিনিত অনুরোধ জানিয়েছেন।

শেয়ার