ক্রিকেটারদের স্বার্থ সংরক্ষণে যশোর ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক ॥ সাবেক ও বর্তমান ক্রিকেট খেলোয়াড়দের নিয়ে রোববার যশোরে ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন যশোর জেলা কমিটি গঠন করা হয়েছে। এ সংগঠনের মূল লক্ষ্য হচ্ছে খেলোয়াড়দের স্বার্থ সংরক্ষণ ও নানা সমস্যায় জর্জরিত খেলেয়াড়দের সহযোগিতা করা। প্রাথমিকভাবে সংগঠন করা হয়েছে। এর পরিধি আরো বাড়ানো হবে বলে জানানো হয়েছে।
সাবেক ক্রিকেটার শাহারিয়ার আলম তূর্যকে সভাপতি ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার সৈয়দ রাসেলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া সহসভাপতি হয়েছেন মুরাদ খান ও শাহারুল আলম জনি, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাশার, কোষাধ্যক্ষ মইনুল ইসলাম সোহেল, দপ্তর সম্পাদক এস এম আব্দুল্লাহ আল মামুন রাজু। সদস্য জাওয়াদ মোঃ রয়েন, ইমরানুজ্জামান, আমিনুর রহমান, সিফাত ইসলাম মীম, আব্দুল আহাদ গাজী, টিপু সুলতান, সাদমান রহমান, হাসানুজ্জামান, লাকামাতুজ্জামান, শুকান্ত, শামীম, মাহফুজুর রহমান টিটো।
সংগঠনের পক্ষ থেকে সদ্য প্রায়ত খুলনা বিভাগীয় দলের সাবেক ক্রিকেটার কাজী রিয়াজুল ইসলাম কাজলের মৃত্যুতে গভীর শোক প্রকাশের পাশাপাশি তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। এছাড়া শোক প্রকাশ করেছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির।

শেয়ার