খুলনা মেডিকেল কলেজে ১৮৮ নমুনা পরীক্ষায় ১১টি পজেটিভ

নিজস্ব প্রতিবেদক ॥ খুলনা মেডিকেল কলেজের বৃহস্পতিবার ১৮৮টি নমুনা পরীক্ষা করে ১১টিকে পজেটিভ বলে শনাক্ত করা হয়েছে। এর মধ্যে খুলনার তিনজন, নড়াইলের তিনজন, মাগুরায় একজন এবং একটি শৃঙ্খলা বাহিনীতে কর্মরত তিনজন রয়েছেন।
খুলনার যে তিনজনকে করোনা রোগী হিসেবে শনাক্ত করা হয়েছে তারা হলেন, নগরীর গল্লামারী মোহাম্মদনগর এলাকার ৪২ বছর বয়সী একজন, সোনাডাঙ্গা সিদ্দিকিয়া মহল্লার ৫৮ বছর বয়সী একজন, ডুমুরিয়া হাশেমপুর এলাকার ১৭ বছর বয়সী এক কিশোর রয়েছেন।
যশোর জেলা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানান, তারা যে নমুনা খুলনা মেডিকেল কলেজের ল্যাবে পাঠিয়েছিলেন গেলো ২৪ ঘণ্টায় এরমধ্যে ৬০টি নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়া গেছে। এর মধ্যে যশোরে কোন রোগী নেই। মাগুরা জেলার ১টি পজেটিভ পাওয়া গেছে।
অপরদিকে গেলো ২৪ ঘণ্টায় জেলায় ১১ জনকে হোম ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছে। এর মধ্যে হোমে ৬ জন এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ৫ জনকে রাখা হয়েছে। এ ছাড়া ভারত ফেরত ১৪৫ জনকে শার্শা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঝিকরগাছা গাজীর দরগাহ থেকে ছাড়পত্র দিয়ে যার যার বাড়িতে হোম কোয়ারেন্টিনে থাকার নিদের্শ দিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

শেয়ার