যশোরে কলেজছাত্র লোকনাথ হত্যা সিআইডির চার্জশিট, অভিযুক্ত ৪

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে কলেজছাত্র লোকনাথ হত্যা মামলার চার্জশিট দিয়েছে সিআইডি পুলিশ। তিনজনকে অভিযুক্ত এবং একজন কিশোর হওয়ায় তার বিরুদ্ধে দোষীপত্র যশোর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দাখিল করেছেন তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের এসআই ফখরুল ইসলাম।
অভিযুক্তরা হলো, যশোর শহরের বারান্দীপাড়ার বুলু ভিলার মোল্যা ফারুক আহম্মেদের ছেলে সামিউল ইসলাম রাতুল, স্টেডিয়াম সংলগ্ন খ্রিস্টানপাড়ার সুলতান হোসেনের ছেলে অনিক ও মিশনপাড়ার তোতা মিয়ার ছেলে অনি। এমামলায় অভিযুক্ত কিশোর অপরাধী হুমায়ুন কবীর সুজন শহরের পুরাতন কসবার জাহাঙ্গীর হোসেনের ছেলে।
মামলার বিবরণে জানা গেছে, যশোর শহরের ষষ্ঠীতলা রেলগেট এলাকার কানাই লাল দে’র ছেলে লোকনাথ আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজে লেখাপড়া করতো। ২০১৫ সালের ১৮ ফেব্রুয়ারি সকাল ৯টার দিকে কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। দুপুর দেড়টার দিকে লোক মুখে খবর পান লোক নাথকে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে। এরপর পরিবারের লোকজন যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে এসে ছেলে লোক নাথের লাশ দেখতে পায়। এই ঘটনায় তার পিতা বাদী হয়ে ওইদিনই কোতোয়ালি মডেল থানায় অজ্ঞাতনামা আসামি দিয়ে মামলা করেন। প্রথমে থানা এবং সিআইডি পুলিশ মামলাটি তদন্তের দায়িত্ব পায়। একে একে ৬ জন তদন্ত কর্মকর্তার পর সর্বশেষ এসআই ফখরুল ইসলাম মামলাটি তদন্ত কাজ সম্পন্ন করেন। এই তদন্তে বিভিন্ন সময় আটক আসামির দেয়া তথ্য এবং স্বাক্ষীদের স্বাক্ষ্য প্রমাণে ওই চারজনকে এই হত্যাকা-ে জড়িত থাকার প্রাথমিক প্রমাণ পাওয়া যায়। সে কারণে তদন্ত কর্মকর্তা এই চারজনের বিরুদ্ধে এই চার্জশিট দাখিল করেছেন।

শেয়ার