মণিরামপুরে করোনা আক্রান্তদের সবাই স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী

নিজস্ব প্রতিবেদক, মণিরামপুর ॥ নতুন করোনা আক্রান্ত চারজনসহ পাঁচজনই যশোরের মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। নতুন সনাক্তের মধ্যে তিন জন নারী ও একজন পুরুষ রয়েছেন। এরা হলেন, একজন উপসহকারি মেডিকেল অফিসার (নারী), একজন মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) (নারী), একজন অফিস সহকারি (নারী) ও একজন স্বাস্থ্যকর্মী (পুরুষ)। এর আগে আাী একজন স্বাস্থ্য কর্মী করোনাড আক্রান্ত হন। এছাড়া মণিরামপুর হাসপাতালের পক্ষ থেকে নমুনা নেয়া মাদ্রাসা শিক্ষর্থী করোনা আক্রান্ত স্বাস্থ্য কর্মীর শ্যালক বলে জানাগেছে। এদিকে আক্রান্তদের বাড়ি লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।
বুধবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টার থেকে যে ১১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে, তারমধ্যে এই স্বাস্থ্য কমপ্লেক্সের ৪ জন। বিষয়টি উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ নিশ্চিত করেছেন।
ডাঃ শুভ্রারানী দেবনাথ আরো জানান, গত ২ এপ্রিল থেকে এ পর্যন্ত ৪১ জনের নমুনা সংগ্রহ করা হয়। এরমধ্যে প্রথম করোনা আক্রান্ত স্বাস্থ্য কর্মীর ৩ বার এবং তার শ্যালকের দু’বার নমুনা সংগ্রহ করা হয়েছে। শেষবার সংগ্রহের নমুনা ঢাকা আইইডিসিআর-এ পাঠানো হলেও তার রিপোর্ট এখনো আসেনি। ইতোমধ্যে আক্রান্তদের সংস্পর্শে আসাদের তালিকা তৈরি করে সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে। সার্বিক বিষয়ে তারাই সিদ্ধান্ত নিবেন।
ইউএনও আহসান উল্লাহ শরিফী জানান, নতুন আক্রান্ত চারজনের বাড়ি লকডাউন করা হয়েছে।

শেয়ার