প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুনের সুস্থতা কামনা

প্রেসক্লাব যশোরের সভাপতি, দৈনিক যশোর সম্পাদক জাহিদ হাসান টুকুন অসুস্থ হয়ে পড়েছেন। দিনভর একাধিক স্থানে ত্রাণ বিতরণ শেষে শনিবার বিকেল চারটার দিকে তিনি শহরের রেল রোডের বাসায় ফেরেন। ওই সময়ই তিনি অসুস্থ বোধ করতে থাকেন। তিনি চিকিৎসকদের পরামর্শে বিশ্রামে রয়েছেন। প্রেসক্লাব যশোরের সহ-সভাপতি নূর ইসলাম ও সম্পাদক আহসান কবীর রাতে এক বিবৃতিতে সভাপতি জাহিদ হাসান টুকুনের সুস্থতা কামনা করেছেন।
এদিকে, জাহিদ হাসান টুকুনের সুস্থতা কামনা করেছেন যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে) নেতৃবৃন্দ। এক বিবৃতিতে জেইউজে নেতৃবৃন্দ তার আশু সুস্থতার কামনা করেন। বিবৃতিদাতারা হলেন, জেইউজে সভাপতি সাজেদ রহমান, সহসভাপতি প্রণব দাস, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, যুগ্ম সম্পাদক রেজাউল করিম রুবেল, কোষাধ্যক্ষ মারুফ কবীর, নির্বাহী সদস্য সফিক সায়ীদ ও জিয়াউল হক। পৃথক বিবৃতিতে সুস্থতা কামনা করেছেন, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, নির্বাহী সদস্য নূর ইমাম বাবুল ও গোপীনাথ দাস।
অন্যদিকে, সাংবাদিক ইউনিয়ন যশোর প্রেরিত এক বিবৃতিতে নেতৃবৃন্দ তার দ্রুত সুস্থতার কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেন। বিবৃতিদাতা নেতৃবৃন্দ হলেন, সংগঠনের সভাপতি শহিদ জয়, সহসভাপতি মুর্শিদুল আজিম হিরু, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যুগ্ম সম্পাদক এসএম ফরহাদ, দপ্তর সম্পাদক ইকতিয়ার রহমান ইমন, কোষাধ্যক্ষ গালিব হাসান পিল্টু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মীর কামরুজ্জামান মনি ও সদস্য সাইফুর রহমান সাইফ। -সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার