বিজয়ীদের কাছে দায়িত্ব হস্তান্তর
যশোর ইনস্টিটিউটের সম্পাদক হলেন ডা. লিটু

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর ইনস্টিটিউটের নির্বাচনে বিজয়ীদের হাতে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। গতকাল বুধবার নির্বাচিতরা প্রতিষ্ঠানটির বিভিন্ন পদের দায়িত্ব গ্রহণ করেন। যশোরের জেলা প্রশাসক ও গঠনতন্ত্র অনুযায়ী যশোর ইনস্টিটিউটের সভাপতি মোহাম্মদ শফিউল আরিফ তাদের কাছে দায়িত্বভার অর্পণ করেন। সকালে জেলা প্রশাসকের সভাকক্ষে এই দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এবারের পরিচালনা পর্ষদ নির্বাচনে বিজয়ীদের মধ্যে সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেছেন সংস্কার ও উন্নয়ন প্যানেলের লিডার ডা. আবুল কালাম আজাদ লিটু। এছাড়া পরিচালনা পর্ষদের অন্যান্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন সহসভাপতি-১ কবি কাসেদুজ্জামান সেলিম, সহসভাপতি-২ অ্যাডভোকেট আবু সেলিম রানা, সহসভাপতি-৩ অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন টুলু, সহসাধারণ সম্পাদক রওশন আরা রাসু, সহসাধারণ সম্পাদক-২ আব্দুর রহমান কিনা, পাঠাগার সম্পাদক এস নিয়াজ মোহাম্মদ, ক্রীড়া বিভাগ সম্পাদক আব্দুর রাজ্জাক, নাট্যকলা সম্পাদক অ্যাডভোকেট চুন্নু সিদ্দিকী। এছাড়া নির্বাচনে বিজয়ীদের মধ্যে পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট শাহরিয়ার বাবু, এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, মুস্তাফিজুর রহমান মুস্তাক, এসএম আজহার হোসেন স্বপন, শেখ রাকিবুল আলম জয়, মিনারা খন্দকার, এএম মহিউদ্দিন লালু, অ্যাডভোকেট মোহাম্মদ ইসহক ও আহসান হাবিব পারভেজ, এজেডএম সালেক স্বপন ও অধ্যক্ষ মোস্তাক হোসেন শিম্বা।
দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান, নিবাহী ম্যাজিস্ট্রেট কাজী আতিকুর রহমান ও প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন।

শেয়ার