যশোরের যুবক ঝিনাইদহ থেকে অপহৃত

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর শহরের বারান্দীপাড়া বিসিএমসি কলেজ এলাকার আরিফ হোসেনকে অপহরণ করা হয়েছে বলে স্বজনরা দাবি করেছেন। সোমবার দুপুরে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নিমতলা নামক স্থান থেকে তাকে অপহরণ করা হয়। এঘটনায় কালীগঞ্জ থানায় অভিযোগ দেয়া হয়েছে। অপহৃত আরিফ হোসেন শহরের বারান্দী মোল্যাপাড়া বিসিএমসি কলেজ এলাকার মৃত আব্দুল আউয়ালের ছেলে। মঙ্গলবার বিকেলে প্রেসক্লাব যশোরে এব্যাপারে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের বিষয়টি অবহিত করে পরিবার। এসময় উপস্থিত ছিলেন অপহৃত আরিফ হোসেনের স্ত্রী সোহেলী আক্তার লোপা, আরিফের ভাই আসিফ হোসেন সানি, স্বজন আব্দুল আলিম, মাহির হোসেন ও জুয়েল হোসেন প্রমুখ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আরিফের ভাই আসিফ হোসেন সানি।
সানি বলেন, গত সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ঝিনাইদহ থেকে ফেরার পথে কালীগঞ্জ উপজেলার প্রাণিসম্পদ অফিসের সামনে পৌছানো মাত্র একটি মাইক্রোবাস এসে তাদের গাড়ির পথরোধ করে। এরপর গাড়িতে থাকা লোকজনদের মারপিট করে। গাড়িতে থাকা সানির ভাই আরিফকে অপহরণ করে নিয়ে যায়। পাশাপাশি সানিদের গাড়িতে থাকা লোকজনদের কাছ থেকে মূল্যবান ১০টি মোবাইল ফোনসেট নিয়ে নেয়।
পরে এ বিষয় কালীগঞ্জ থানায় অভিযোগ দেয়া হয়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর মঙ্গলবার বিকেল পর্যন্ত কোথাও তার কোন সন্ধান না পেয়ে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করা হয়। এব্যাপারে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজুর রহমান বলেন, অপহরণের মত কোন ঘটনা তার জানা নেই।

শেয়ার