বিদেশ থেকে বাড়ি ফেরার পথে যশোরে র‌্যাংগসের কর্মকর্তা নিহত, তিন বন্ধু আহত

নিজস্ব প্রতিবেদক ॥ বিদেশ থেকে দেশে ফিরে বাড়িতে যাওয়া হলো না র‌্যাংগস ইলেকট্রনিক্সের নির্বাহী কর্মকর্তা অভিময় দেবনাথের (২৮)। ভারতে থেকে বেনাপোল হয়ে দীর্ঘ একমাস পর বাড়িতে ফিরছিলেন তিনি। কিন্তু পথিমধ্যে যশোর-মাগুরা মহাসড়কের শালিখা তেলপাম্পের সামনে পৌঁছালে শুক্রবার দুপুরে বাস দুর্ঘটনায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন তার তিন বন্ধু। তারা যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
নিহত অভিময় দেবনাথ কুমিল্লার মুরাদনগর দুর্গাপুর গ্রামের রঞ্জিত দেবনাথের ছেলে ও র‌্যাংকস ইলেকট্রনিক্সের নির্বাহী কর্মকর্তা। এ ঘটনায় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন নিহতের তিন বন্ধু। তারা হচ্ছেন, ঢাকার বাসিন্দা আশিকুর রহমান (২৫), মেহেদী হাসান (২৬) এবং ইসমাঈল হোসেন (২৬)।
আহতরা জানান, গত ফেব্রুয়ারি মাসের ১০ তারিখে চার বন্ধু মিলে নেপাল, ভুটান ও ভারত ভ্রমণে বের হয়। গতকাল শুক্রবার দুপুরে বেনাপোল বন্দর দিয়ে তারা চার বন্ধু বাংলাদেশে ফেরেন। পরে দুপুর একটার দিকে রয়েল পরিবহন (কোচ নম্বর ২০৮৭) যোগে ঢাকার পথে রওনা করেন। পথিমধ্যে শালিখা তেলপাম্পের সামনে পৌঁছালে একটি মোটরসাইকেল সাইড দিতে গিয়ে পরিবহনের পেছনের অংশ রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এ সময় তারা চার বন্ধু আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে আনলে চিকিৎসক অমিয় দাস আহত অভিময় দেবনাথকে মৃত ঘোষণা করেন। অন্য তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।
জরুরি বিভাগের চিকিৎসক অমিয় দাস জানান, নিহত অভিময় দেবনাথের মাথায় আঘাত লাগার কারণে তার মৃত্যু হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

শেয়ার