বাঘারপাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরের বাঘারপাড়ায় শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে ও আহত হয়েছে একজন।
নিহতরা হলেন, বাঘারপাড়া উপজেলার গাইদঘাট গ্রামের মৃত মহাদেব বিশ্বাসের ছেলে সুনিল বিশ্বাস (৭০) ও উপজেলার জগমোহনপুর গ্রামের মৃত আব্দুল জলিল বিশ্বাসের ছেলে করিমন চালক জিন্দার আলী বিশ্বাস (৫৫)। এ ঘটনায় আহত হয়েছেন একই উপজেলার জোদ রহিমপুর গ্রামের হোসেন আলীর ছেলে পান ব্যবসায়ী আতিয়ার রহমান (৪৮)। তাকে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত করিমন চালক স্বজন শাহিনুর রহমান শাহিন জানান, শুক্রবার সকালে আতিয়ার রহমান ঝিনাইদহের কালীগঞ্জ থেকে পান ক্রয় করে জিন্দার আলী বিশ্বাস করিমনে করে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে খাজুরা জাদবপুর বাজারের অদূরে তেলকূপ নামক স্থানে পৌঁছালে দুই করিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। চালক জিন্দার আলী ও পান ব্যবসায়ী আতিয়ার রহমান আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে আনলে চিকিৎসক দেলোয়ার হোসেন সকাল সাড়ে নয়টার দিকে জিন্দার আলীকে মৃত ঘোষণা করেন। আহত পান ব্যবসায়ীকে ভর্তি করা হয়।
এদিকে শুক্রবার সকাল সাতটার দিকে সুনীল বিশ্বাস উপজেলার গাইদঘাট বাজারে চা পান করে বাড়িতে ফিরছিলেন। এ সময় রাস্তা পার হতে গেলে একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দেয়। তিনি ছিটকে রাস্তার পাশে পড়ে মারাত্মক আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা তিনটার দিকে চিকিৎসক বজলুর রশিদ টুলু তাকে মৃত ষোঘণা করেন।

শেয়ার