চৌগাছায় ব্যবসায়ী অপহরণ
ফেসবুকে ছড়িয়ে পড়েছে সিসিটিভি ফুটেজ

চৌগাছা (যশোর) প্রতিনিধি ॥ যশোরের চৌগাছায় রাকিব হো?সেন (২২) নামে এক হার্ডওয়ার ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে। তিনি চৌগাছা পৌরসভার কা?রিগর পাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে।
রাকিবের পিতা শহরের ছুটিপুর বাসস্ট্যান্ডের বাস স্টার্টার আব্দুর রাজ্জাক জানান, বৃহস্প?তিবার সন্ধ্যা ৭টার দিকে আমার ছেলের ব্যবসা প্রতিষ্ঠান ‘চৌগাছা ট্রেডার্সে’র সামনে একটি ভিআইপি মডেলের মাইক্রোবাস এসে থামে। এ সময় মাইক্রো থেকে একজন নেমে এসে আমার ছেলেকে বলে, স্যার আপনাকে একটু ডাকছেন। রাকিব গাড়ির কাছে গিয়ে কথা বলার জন্য নিচু হওয়ার সাথে সাথে তাকে ধাক্কা দিয়ে গাড়িতে তুলে নিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়। দোকানের সিসিটিভি ফুটেজে দেখা গেছে। তিনি বলেন, এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় আব্দুর রাজ্জাক বৃহস্পতিবার রাতেই চৌগাছা থানায় একটি জিডি করেছেন।
চৌগাছা থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজীব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাকিবকে উদ্ধারে জোর তৎপরতা চলছে।
‘স্যোস্যাল মাধ্যমে ছড়িয়ে পড়া রাকিবের দোকানের দুটি সিসিটিভি ফুটেজে দেখা গেছে, সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে একজন নারীর সাথে দোকানের ক্যাশে বসে রাকিব কথা বলছেন। এসময় তার দোকানের পাশে একটি সাদা রংয়ের কালো গ্লাস ওয়ালা একটি মাইক্রো এসে থামে। এরপর দু’ব্যক্তি তার দোকানে প্রবেশ করে। এদের একজন মোবাইলে কথা বলছেন অপরজনের মাথায় লম্বা (মেয়েদের মত) চুল। লম্বাচুলওয়ালা ব্যক্তি রাকিবের সাথে হ্যান্ডশেক করে তাকে ক্যাশ থেকে উঠিয়ে নিয়ে যাচ্ছেন। এর পরপরই তাকে ওই মাইক্রোতে উঠিয়ে নিয়ে গাড়িটি দ্রুত স্থান ত্যাগ করে।’

শেয়ার