খুলনা বিভাগীয় কাবাডি প্রতিযোগিতা ॥ পুরুষের চারটি, মেয়েদের দুইটি ম্যাচ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে খুলনা বিভাগীয় কাবাডি প্রতিযোগিতায় পুরুষ ও নারী বিভাগের ছয়টি খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার ঈদগাহ ময়দানে বাংলাদেশ কাবাডি ফেডারেশন আয়োজিত ও যশোর জেলা পুলিশ প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ম্যাচগুলো অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতার পুরুষ বিভাগে অনুষ্ঠিত হয়েছে চারটি খেলা। প্রথম খেলায় মাগুরা জেলা ৪৫-১৯ পয়েন্টে পরাজিত করে মেহেরপুর জেলাকে। ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিজয়ী দলের চুন্নু মিয়া। দ্বিতীয় খেলায় পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে নড়াইল ও বাগেরহাট জেলা। নির্ধারিত সময়ের খেলায় উভয় জেলা ৪২-৪২ পয়েন্ট অর্জন করে। ম্যাচ সেরা খেলোয়াড় হওয়ার কৃতিত্ব দেখান নড়াইলের তসলিম।
তৃতীয় খেলায় কুষ্টিয়া জেলা ৩৫-২৪ পয়েন্টে হারায় মেহেরপুর জেলাকে। এ খেলায় বিজিত মেহেপুরের ইমরান ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন। চতুর্থ খেলায় স্বাগতিক যশোর ৩৬-৩০ পয়েন্টের ব্যবধানে হারায় পাশের জেলা নড়াইলকে। ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন আলামিন।
একইস্থানে মহিলা কাবাডিতে মেহেরপুর জেলা দল না আসায় তাদের দুই প্রতিপক্ষ মাগুরা ও কুষ্টিয়া ওয়াক ওভার পেয়েছে। এছাড়া অন্য দু’টি ম্যাচের মধ্যে নড়াইল জেলার মেয়েরা ৯৭-৭ পয়েন্টের বড় ব্যবধানে পরাজয়ের স্বাদ দিয়েছে বাগেরহাট জেলার মেয়েরা। অপর খেলায় নড়াইল জেলার মেয়েরা ৩৭-২২ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে স্বাগতিক যশোর জেলার মেয়েদেরকে। ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন বিজয়ী দলের লায়লা।

শেয়ার