করোনার কারণে নড়াইলে সীমিত করা হল মুজিববর্ষ পালনের কর্মসূচি

নড়াইল প্রতিনিধি ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও মুজিব বর্ষ পালন উপলক্ষে নড়াইল পৌরসভার আয়োজনে ৫ দিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচি স্থগিত করেছে নড়াইল পৌরসভা কর্তৃপক্ষ। করোনা ভাইরাসের কারণে বর্ণাঢ্য আয়োজনের এবা কর্মসূচি সীমিত পরিসরে অনুষ্ঠিত হবে।
শুক্রবার সকাল সাড়ে ১০ টায় নড়াইল পৌরসভার অস্থায়ী কার্যালয়ে পৌরসভা আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস। তিনি জানান, জাতির পিতার জন্মশত বার্ষিকী ও মুজিব বর্ষ পালন উপলক্ষে নড়াইল পৌরসভা ৫ দিনব্যাপী (১৭ মার্চ থেকে ২১ মার্চ ) নড়াইল ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে বিভিন্ন কর্মসুচি পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাসের কারণে বৃহৎ পরিসরের এই অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। শুধুমাত্র ১৭ মার্চ জনসমাগম এড়িয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, আলোকসজ্জা, পৌরসভার নতুন ভবনের ভিত্তি প্রস্তরের উদ্বোধন, দোয়া মাহফিল, সন্ধ্যায় বীরশ্রেষ্ট নূর মোহম্মদ ষ্টেডিয়ামে আতশ বাজি প্রদর্শন কর্মসুচি পালিত হবে। তিনি আরো বলেন, করোনার প্রভাব কমে গেলে সরকারি সিদ্ধান্ত মোতাবেক আমাদের নির্ধারিত এসব আয়োজন পরবর্তীতে অনুষ্ঠিত হবে।
নড়াইল পৌরসভার কাউন্সিলর শরফুল আলম লিটু, মো: মাহবুবুর রহমানসহ অন্যান্য কাউন্সিলর, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার