যশোরে ছাত্রলীগের আয়োজনে ‘মুজিব শতবর্ষ ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ চ্যাম্পিয়ন অদম্য-৭১
খেলাধুলার মধ্য দিয়ে তরুণ প্রজন্ম সুনাগরিক হবে : শাহীন চাকলাদার

নিজস্ব প্রতিবেদক॥ যশোরে ছাত্রলীগের আয়োজনে ‘মুজিব শতবর্ষ ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ চ্যাম্পিয়ন হয়েছে অদম্য-৭১। গতকাল বুধবার শহরের সার্কিট হাউজের সামনের একটি মাঠে তারা ২১-১৯ পয়েন্টে বেজপাড়া স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এর আগে ১৪ ফেব্রুয়ারি থেকে ১৬টি দল নিয়ে এই টুর্নামেন্ট শুরু হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ আসনের নৌকার প্রার্থী শাহীন চাকলাদার বলেন, খেলাধুলার মধ্য দিয়ে তরুণ প্রজন্ম সুনাগরিক হয়ে গড়ে উঠবে। জাতির পিতা স্বাধীনতা এনে দিয়েছেন বলেই আজকে স্বাধীন দেশে আমরা এই টুর্নামেন্ট করতে পারছি। খেলাধুলার মধ্য দিয়ে দেশের মানুষ আরও সুনাগরিক হিসেবে গড়ে উঠুক সেটাই আমরা চাই। বর্তমানে সবার কাছে গ্রহণযোগ্যতা পাচ্ছেন। কাজেই আমি মনে করি, আমাদের সরকার সব সময় খেলাধুলাকে গুরুত্ব দেয়। আমরা চাই, এই খেলাধুলার মধ্য দিয়ে আমাদের ছেলেমেয়েরা এগিয়ে যাবে।
তিনি আরো বলেন, ইতোমধ্যে সরকার মেয়েদের জন্য স্কুল পর্যায়ে বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ও ছেলেদের জন্য বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে। জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন করছে সরকার। আর ভবিষ্যতে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন করবে সরকার। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম খয়রাত হোসেন, সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূরজাহান ইসলাম নীরা, বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল, যশোর পৌর কাউন্সিলর নাছিমা আক্তার জলি, ছাত্রলীগ নেতা নিয়ামত উল্লাহ, শহর যুবলীগ নেতা ইউসুফ সাঈদ, এমএম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান, ছাত্রলীগ নেতা মোমেল হোসেন, সালাউদ্দিন কবির পিয়াস, আরিফুল রহমান সাগর, আব্দুর রউফ পিন্টু প্রমুখ।

শেয়ার