কুয়াদা বাজারে বাস চাপায় স্কুল শিক্ষক নিহত

কুয়াদা (যশোর) প্রতিনিধি ॥ যশোরের কুয়াদা বাজারে বাস চাপা পড়ে মোটরসাইকেল যাত্রী স্কুল শিক্ষক মাওলানা আব্দুর রউফ বিশ্বাস (৫৮) নিহত হয়েছেন। এ সময় তার ছেলে রানা আহম্মেদ বিশ্বাস (১৮) আহত হয়েছেন। মঙ্গলবার সকালে যশোর-মণিরামপুর সড়কের কুয়াদা বাজার নামকস্থানে দূর্যোগপূর্ণ আবহওয়ায় রাস্তা পিচ্ছিল হওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটে।
নিহত যশোর সদরের ফুলবাড়ী ওসমানপুর গ্রামের মৃত ওমর আলী বিশ্বাসের ছেলে ও উপশহর বালিকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। চাকুরির সুবাদে তিনি পরিবার নিয়ে উপশহর ই-ব্লকে বসবাস করেন।
নিহতের জামাতা মারুফ হোসেন বলেন, শ্বশুর আব্দুর রউফ ও শ্যালক রানা আহম্মেদকে নিয়ে মোটরসাইকেলে করে মণিরামপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে সড়কের কুয়াদা বাজারে পৌঁছালে গুড়ি গুড়ি বৃষ্টিতে রাস্তা পিচ্ছিল হওয়ায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতদিক থেকে আসা যাত্রীবাহী বাসের (যার নম্বর কুমিল্লা-জ-১১-০০৮২) নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলটি ক্ষতিগ্রস্তসহ পিতা-পুত্র আহত হন। এসময় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় মুন হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করেন। হাসপাতালে নেওয়ার পথে আব্দুর রউফের মৃত্যু হয়। আহত রানা আহম্মেদ বিশ্বাস হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। জরুরি বিভাগের চিকিৎসক আহমেদ তারেক সামস্ জানান, হাসপাতালে আনার আগে আব্দুর রউফের মৃত্যু হয়। আহত ছেলেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শেয়ার