বঙ্গবন্ধু ন্যাশনাল স্কুল ক্রিকেট
যশোর জেলা চ্যাম্পিয়ন নিউ টাউন বাদশাহ ফয়সাল

নিজস্ব প্রতিবেদক ॥ বঙ্গবন্ধু ন্যাশনাল স্কুল ক্রিকেট প্রতিযোগিতায় যশোর জেলা চ্যাম্পিয়ন হয়েছে নিউ টাউন বাদশাহ ফয়সাল ইসলামী ইন্সটিটিউশন। গতকাল মঙ্গলবার শামস্-উল-হুদা স্টেডিয়ামে তারা ২ উইকেটে যশোর কালেক্টরেট স্কুলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এবারের টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন নতুন খয়েরতলা মাধ্যমিক বিদ্যালয়ের বিরুদ্ধে অপরাজিত থেকে ২১০ রান করা যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজের মোহাম্মদ হোসাইন।
সকালে টসে জিতে নির্ধারিত ৫০ ওভার শেষে ১৮৩ রান করে যশোর কালেক্টরেট স্কুল। এ রান করতে কালেক্টরেট স্কুলকে হারাতে হয়েছে সব কয়টি উইকেট। দলের সাকিব বিন আলম সর্বোচ্চ ৬টি চার ও ৪টি ছয়ে ৬২ রান করেন। এছাড়া মোহাম্মদ হাসান ২৫ ও আমিনুল ইসলাম ২৪ রান করেন।
নিউ টাউন বাদশাহ ফয়সাল ইসলামী ইন্সটিটিউশনের বল হাতে তানজিদ ইবনে তাসিন ৩টি, রাইসুল ইসলাম ও সাঈদুল ইসলাম ২টি করে, আবিদ আহমেদ ও আবরার শাহারিয়ার ১টি করে উইকেট দখল করেন। জবাবে ৪৫ ওভারে ২ উইকেট হাতে থাকলে জয়ের বন্দরে পৌঁছে যায় নিউ টাউন বাদশাহ ফয়সাল ইসলামী ইন্সটিটিউশন। অপরাজিত থেকে সাঈদুল ইসলাম ৬টি চার ও ৩টি ছয়ে ব্যক্তিগত ৬৭ রানের ইনিংস খেলেন। এছাড়া মোস্তাফিজুর রহমান ২৭, আবিদ আহমেদ ২৫ ও তানজিদ ইবনে তাসিন ২১ রান করেন। যশোর কালেক্টরেট স্কুলের আজমান হাসান ৩টি, অঞ্জন দেব নাথ ও সাকিব বিন আলম ২টি করে এবং আদরিব জামান ১টি উইকেট নেন।
পরে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান। এসময় উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংকের নির্বাহী কর্মকর্তা খুরশিদ আলম, যশোর শাখার ব্যবস্থাপক আব্দুর রাফি, যশোর জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম সম্পাদক এবিএম আখতারুজ্জামান, কার্যনির্বাহী পরিষদের সদস্য খায়েরুজ্জামান বাবু, এহসানুল হক সুমন, খেলা পরিচালনা কমিটির সদস্য নিবাস হালদার প্রমুখ।

শেয়ার