শাহীন চাকলাদারকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ায় কেশবপুরে আনন্দ মিছিল-মিষ্টি বিতরণ

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) থেকে ॥ যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের উপ-নির্বাচনে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারকে দলীয় মনোনয়ন দেওয়ায় আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে কেশবপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে। রোববার সকালে কেশবপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু হয়ে আনন্দ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ দৌলত বিশ্বাস চত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন খান, হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শহিদুজ্জামান শাহীন, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক প্রভাষক কাজী মুজাহীদুল ইসলাম পান্না, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রাবেয়া ইকবাল, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক ও যুগ্ম-আহ্বায়ক ভাইস চেয়ারম্যান পলাশ মল্লিক। সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মহব্বত হোসেন, তুহিন পাড়, জি.এম. হোসেন, আবু কালাম, শ্রমিকলীগ নেতা মুনছুর আলী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজ খাতুন, ইউপি সদস্য রেহেনা পারভীন, যুবনেতা মাসুদুর রহমান, ছাত্রলীগ নেতা আবু হাসান, সোহান, সাইফুল ইসলাম প্রমুখ।
অপরদিকে শাহীন চাকলাদার নৌকার মাঝি হওয়ায় রোববার সকালে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীদের মাঝে, কেশবপুর এতিমখানায় এতিমদের মাঝে ও পৌর শহরের বিভিন্ন পয়েন্টে প্রায় ২ মণ মিষ্টি বিতরণ করেন কেশবপুর নিধি স্পোর্টিং ক্লাবের চেয়ারম্যান জয় সাহা। মিষ্টি বিতরণে অংশ নেন পৌর কাউন্সিলর আতিয়ার রহমান ও যুবলীগ নেতা আলমগীর সিদ্দিক টিটো।
এছাড়া উপজেলার সাগরদাঁড়ী ইউনিয়নের চিংড়া বাজারসহ বিভিন্ন এলাকায় শনিবার রাতে উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক প্রভাষক কাজী মুজাহীদুল ইসলাম পান্না ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক মিষ্টি বিতরণ করেন।

শেয়ার