চৌগাছায় অস্ত্র কারবারী মহিনুর দম্পতি আটক ॥ অস্ত্রগুলি ইয়াবা উদ্ধার

চৌগাছা (যশোর) প্রতিনিধি ॥ যশোরের চৌগাছা থানা পুলিশের হাতে আটক হয়েছে অস্ত্র ও চোরাকারবারি দলের গডফাদার মহিনুর ইসলাম (৩৭)। এ সময় ইয়াবাসহ তার স্ত্রী সামিরা খাতুনকে আটক করে পুলিশ। আটক মহিনুর রহমান উপজেলার পাশাপপোল ইউনিয়নের হাউলি গ্রামের তেলওয়াত হোসেনের ছেলে। এ ঘটনায় অস্ত্র ও মাদক আইনে মামলা হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত ১০ টার দিকে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ক’ সার্কেল গোলাম রব্বানী শেখ পিপিএম এর তত্ত্বাবধানে থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিবের নেতৃত্বে এসআই বিপ্লব, এসআই মোশারফ হোসেন, এএসআই আব্দুল মান্নান সঙ্গীয় ফোর্স নিয়ে মালিগাতি বাজার হতে মহিনুর ইসলামকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি ৭.৬৫ পিস্তল ও গুলি উদ্ধার করা হয়। আটক মহিনুর ইসলামের শিকারোক্তিতে তার বাড়ি হতে ৫০ পিস ইয়াবাসহ স্ত্রী সামিরা খাতুনকেও আটক করে পুলিশ। এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।
থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব জানান, আটক মহিনুর ইসলাম জেলার একজন চিহিৃত সন্ত্রাসী। সে দীর্ঘদিন আত্মগোপনে ছিল। তার নামে চৌগাছা থানাসহ বিভিন্ন থানায় একাধিক অস্ত্র ও মাদক মামলা আছে। রবিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার