বঙ্গবন্ধু ন্যাশনাল স্কুল ক্রিকেট ফাইনালে যশোর কালেক্টরেট স্কুল

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে বঙ্গবন্ধু ন্যাশনাল স্কুল ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে জায়গা করে নিয়েছে যশোর কালেক্টরেট স্কুল। শনিবার যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে তারা ১৫ রানে বাদশাহ ফয়সাল ইসলামী ইন্সটিটিউশনকে পরাজিত করে ফাইনালের টিকিট সংগ্রহ করে।
সকালে যশোর কালেক্টরেট স্কুলের অধিনায়ক সাকিব টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। ৩১ ওভার ১ বলে সব উইকেট হারিয়ে ১৪৫ রান করে কালেক্টরেট স্কুল। দলের হয়ে মোহাম্মদ হাসান ৩টি চার ও ২টি ছয়ে সর্বো”চ ৩০ রান করেন। এছাড়া সিয়াম ২৬ ও অতিরিক্ত থেকে দলীয় খাতায় যোগ হয় আরো ৩৪ রান।
বাদশাহ ফয়সাল ইসলামী ইন্সটিটিউশনের মামুন হোসেন ৩টি, সোহানুর ও মনিরুজ্জামান ২টি করে এবং অনিক হোসেন ও আবদুল্লাহ ১টি করে উইকেট দখল করেন।
জবাবে ৩৯ ওভার ১ বলে সব উইকেট হারিয়ে ১৩০ রান করে বাদশাহ ফয়সাল ইসলামী ইন্সটিটিউশন। দলের হয়ে মামুন ৭টি চার ও ২টি ছয়ে ৪৬ রান করেন। এছাড়া অতিরিক্ত থেকে ৩৪ রান আসে।
যশোর কালেক্টরেট স্কুলের সাকিব বল হাতে ৯ ওভার ১ বলে ৪টি মেডেনসহ ৪টি উইকেট নেন। এছাড়া আজমান ও সিয়াম ২টি করে এবং আপন ১ উইকেট নেন।
আজ দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ ও নিউ টাউন বাদশাহ ফয়সাল ইসলামী ইন্সটিটিউশন।

শেয়ার