যশোরে মাদক চোরাচালানের দুটি মামলায় ৪ আসামির কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক॥ যশোরে মাদক চোরাচালানের পৃথক দুইটি মামলায় নারীসহ ৪ আসামিকে কারাদণ্ড ও অর্থদ- দিয়েছেন আদালত। বৃহস্পতিবার স্পেশাল ট্রাইব্যুনাল-৭ এর বিচারক (যুগ্ম দায়রা জজ) শিমুল কুমার বিশ্বাস পৃথক এ রায় প্রদান করেন।
দ-প্রাপ্তরা হলো, সাতক্ষীরার কলারোয়া উপজেলার ভাদিয়ালি গ্রামের মৃত আব্দুস ছাত্তার দালালের ছেলে ইন্তাজ আলী, নজরুল ইসলামের ছেলে আনোয়ারুল ওরফে আনারুল ইসলাম, মৃত মতিয়ার রহমানের ছেলে আলম হোসেন ও যশোর শহরের রেলগেট এলাকার নুর মোহাম্মদ ওরফে নুরের স্ত্রী নুরজাহান।
মামলার বিবরণে জানা গেছে, যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই শাহ দারা খানের নেতৃত্বে ২০০৭ সালের ৯ সেপ্টেম্বর সকালে যশোর-বেনাপোল সড়কের মালঞ্চী থেকে মোটরসাইকেল আরোহী ইন্তাজ আলী, আনোয়ারুল ওরফে আনারুল ইসলাম ও আলম হোসেনকে আটক করেন। এ সময় ১৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ডিবি পুলিশ এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলা করে। সাক্ষ্য গ্রহণ শেষে দোষী সাব্যস্ত হওয়ায় বিচারক ইন্তাজ আলী, আনারুল ও আলম হোসেনকে দেড় বছর সশ্রম কারাদ- এবং ১ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ১ মাসের সশ্রম কারাদ- প্রদান করেন।
অপরদিকে, ডিবি পুলিশের এসআই আব্দুস শুকুর মৃধা ২০০৬ সালের ৫ মার্চ সন্ধ্যায় যশোরের চাঁচড়া চেকপোস্ট এলাকা থেকে ১০ বোতল ফেনসিডিলসহ রেলগেট এলাকার নুর মোহাম্মদ ওরফে নুরের স্ত্রী নুরজাহানকে আটক করেন। এ ঘটনায় তার বিরুদ্ধে দায়ের করা মামলায় সাক্ষ্য গ্রহণ শেষে দোষী সাব্যস্ত হওয়ায় আসামি নুরজাহানকে ১ বছর সশ্রম কারাদ- এবং ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাসের সশ্রম কারাদ-ের আদেশ দেন বিচারক।

শেয়ার