কালীগঞ্জে ‘প্রজন্মের ভাবনায় বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, কালীগঞ্জ ॥ ঝিনাইদহের কালীগঞ্জে ‘প্রজন্মের ভাবনায় বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক সরোজ কুমার নাথ’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার।
কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভিন, মুক্তিযোদ্ধার কমান্ডার হেলাল উদ্দীন সর্দার, মুক্তিযোদ্ধা ইসরাইল হোসেন, মুক্তিযোদ্ধা আবুল কাশেম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ণা রাণী সাহা। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, আমরা যদি সে সময় থাকতাম তাহলে বঙ্গবন্ধুর সাথে থেকে দেশের জন্য কাজ করতাম। তার আদর্শ বাস্তবায়নের চেষ্টা করতাম, তার সাথে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করতাম। আর আজকের এদিনে যদি বঙ্গবন্ধু বেঁচে থাকতেন তাহলে আমরা তার সাথে থেকে দেশের উন্নয়নের জন্য কাজ করতাম। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার প্রতিটি কাজে সহযোগিতা করতাম বলে অভিমন ব্যক্ত করেন।

শেয়ার