স্বেচ্ছাসেবক লীগে অনুপ্রবেশ কারী দুর্নীতিবাজদের কোনো স্থান নেই : নির্মল রঞ্জন গুহ

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে স্বেচ্ছাসেবক লীগের বিজয় সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, বঙ্গবন্ধুর স্বেচ্ছাসেবক লীগে অনুপ্রবেশ করা দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীদের কোনো স্থান নেই। আর স্থান নেই বলেই চলতি সময়ে আওয়ামী লীগের সব অঙ্গসংগঠনের সম্মেলনে পরীক্ষিত ও ত্যাগী নেতারাই পদ পদবি পাচ্ছেন।
গতকাল রোববার সন্ধ্যায় যশোর টাউন হল ময়দানে জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বিজয় সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, স্বেচ্ছাসেবক লীগকে নতুন করে ঢেলে সাজানো হবে। সংগঠনের সব কমিটি মেধাবী ও তরুণদের নিয়ে গঠন করা হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া দায়িত্ব অক্ষরে অক্ষরে পালন করা হবে। স্বেচ্ছাসেবক লীগকে সুসংগঠিত রেখে প্রধানমন্ত্রীর দেওয়া দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করবো। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুজ্জামান মিঠুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শেখ ইমামুল কবিরের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সে¦চ্ছাসেবক লীগের সাবেক কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয়ক সম্পাদক শাহ জালাল মুকুল, কেন্দ্রীয় সাবেক সদস্য আনোয়ারুল আজীম, মো. নুরুজ্জামান, নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইদুজ্জামান সুজন, সাধারণ সম্পাদক এস এম ফরহাদ, মাগুরা জেলার সভাপতি তরিকুল ইসলাম, আহ্বায়ক শেখ মো. সালাউদ্দীন, যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ নূরে আলম মিলন, যশোর জেলা যুগ্ম সম্পাদক সমীর কুন্ড, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম খোকন, জেলা সদস্য প্রদীপ দাস। সদর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মফিজুর রহমান ডাবলু, সাধারণ সম্পাদক আবু সিদ্দিক, অভয়নগর স্বেচাসেবকলীগের সভাপতি ও পৌরমেয়র সুশান্ত দাস শান্ত, সদর উপজেলার লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিমুজাম্মান মিলন, যশোর শহর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এসএম মাহামুদুল হাসান সুমন, যুগ্ম সম্পাদক শেখ ইব্রাহিম, বেনাপোল পৌর শাখার সভাপতি জুলফিকার আলি মন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি স্বেচ্ছাসেবক লীগ নেতা নিয়ামত উল্লাহ, সাবেক ছাত্রলীগ নেতা ফয়সাল খান প্রমুখ।
আলোচনা শেষে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দদের গান পরিবেশন করে মনোমুগ্ধ করেন দেশ বরেণ্য সংগীত শিল্পী নকুল কুমার বিশ্বাস।

শেয়ার