পাটকেলঘাটায় ৭২০টি নকল স্বর্ণের পয়সা উদ্ধার ॥ দুই প্রতারক আটক

1

পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি ॥ পাটকেলঘাটায় ৭২০টি নকল স্বর্ণের পয়সাসহ ২ প্রতারককে আটক করেছে র‌্যাব-৬। আটককৃতরা হল সাতক্ষীরা সদরের কাশেম সরদারের পুত্র আজগর আলী সরদার (৪৫) ও অপরজন খুলনা জেলার কয়রা থানার তেতুল ডাঙা গ্রামের মৃত মনির উদ্দীন সরদারের ছেলে আনারুল সরদার (৪২)।
র‌্যাব-৬ সূত্রে জানা যায়, গত বৃৃৃহস্পতিবার (৫ডিসেম্বর) বিকাল আনুমান ৫টার সময় এএসপি মোঃ তোফাজ্জল হোসেনের নেতৃত্বে র‌্যাব-৬ এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে কুমিরা বাজারে অবস্থান করছিলেন। এ সময় তারা জানতে পারেন যে, তৈলকূপী গ্রামের সাধুখা পাড়ার শফিকুল ইসলামের বাড়ির সামনে কতিপয় ব্যক্তি তামার পয়সা সাদৃশ্য বস্তুকে স্বর্ণের পয়সা বলে ক্রয়-বিক্রয় করছে। তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃত আসামিদের দেহ তল্লাশী করে ৭২০টি নকল স্বর্ণের পয়সা, ২টি মোবাইল ফোন এবং ৩টি সীমকার্ড জব্দ করা হয়। শুক্রবার পাটকেলঘাটা থানায় র‌্যাবের পক্ষ থেকে একটি মামলা দ্বায়ের করা হয়েছে।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ(ওসি) ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে র‌্যাবের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। মামলা নং-০৪, তারিখ: ০৬/১২/১৯।