যশোর মুক্ত দিবসে মুক্তিযুদ্ধের গল্প শোনালেন মুক্তিযোদ্ধারা

যশোর মুক্ত দিবস উপলক্ষে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ অনুষ্ঠানের আয়োজন করেছিল সামাজিক সংগঠন গর্জে ওঠো। শুক্রবার সকাল ১০টায় যশোর ইনস্টিটিউট নাট্যকলা সংসদে যশোর শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার হায়দার আলীর পরিচালনায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় মুক্তিযোদ্ধারা স্মৃতিচারণ করেন এবং যেভাবে যশোর মুক্ত হয় তা বর্তমান প্রজন্মকে জানান। এছাড়াও গর্জে ওঠো’র সদস্যরা মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ের বিভিন্ন প্রশ্ন করে এবং তার উত্তর দেন বীর মুক্তিযোদ্ধারা।
এ সময় উপস্থিত ছিলেন, বৃহত্তর যশোর জেলা কমান্ডার মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট রবিউল আলম। আরো উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা অশোক রায়, মুক্তিযোদ্ধা খুরশীদ আনোয়ার বাবলু, মুক্তিযোদ্ধা জাকির হোসেন, মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা ইকবাল আনোয়ার, গ্রামের কাগজের বার্তা সম্পাদক আসাদুজ্জামান আসাদ।
অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন গর্জে ওঠো’র আহবায়ক কামাল মুস্তাফা। এছাড়াও উপস্থিত ছিলেন, গর্জে ওঠো’র সদস্য সচিব বোরহান ইউসুফ, সদস্য সৈয়দ আব্দুল্লাহ, সুমাইয়া উষ্মী, সাকিবুজ্জামান নাবিল, সাকিব হাসান হৃদয়, ইশমাম শাহারিয়ার, ফাতেমা আক্তার নুপুর, লাজিনা আহমেদ, নাফিস, সাগর পোদ্দার প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার