বাগেরহাটে তাঁতীলীগ সভাপতির ভাইকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা

বাগেরহাট প্রতিনিধি ॥ বাগেরহাট শহরের কৃষ্ণনগর এলাকায় তাঁতী লীগ নেতার ভাই হেলাল আকনকে (৩৫) পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকাল ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
শুক্রবার দুপুরে তার মরদেহের ময়না তদন্ত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে সম্পন্ন হয়েছে। নিহত হেলাল আকন বাগেরহাট পৌরসভার কৃষ্ণনগর এলাকার শাহজাহান আকনের ছেলে ও জেলা তাঁতীলীগ নেতা দুলাল আকনের ভাই।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দীন জানান, বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে লাঠিসোটা নিয়ে একদল লোক হেলাল আকনকে বাগেরহাট পৌরসভার কৃষ্ণনগর এলাকার বাড়ির অদূরে এলোপাতাড়ী পিটিয়ে ফেলে রেখে চলে যায়। পরে তার চিৎকার শুনে বাড়ির ও স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহত হেলালের মাথার আঘাত ছিল গুরুতর। শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। হেলালের সাথে স্থানীয় কিছু লোকের পূর্ব বিরোধ রয়েছে। সেই বিরোধের জেরে তাকে প্রতিপক্ষরা পিটিয়ে হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। নিহত হেলালের স্থানীয় কাদের সাথে বিরোধ ছিল তা অনুসন্ধান করতে পুলিশ কাজ শুরু করেছে।

শেয়ার