যশোরের সাংস্কৃতিক কর্মী-ব্যবসায়ী তাপস সাহা মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরের বিশিষ্ট ব্যবসায়ী ও সংস্কৃতিকর্মী তাপস সাহা (৫৪) মারা গেছেন। গত শনিবার রাতে রাজধানী ঢাকার অ্যাপোলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ব্রেনস্ট্রোক করলে তাকে সেখানে ভর্তি করা হয়েছিল। প্রয়াত তাপস যশোরের ঐতিহ্যবাহী মিষ্টির দোকান মধু সুইটসের সত্ত্বাধিকারী ছিলেন। দীর্ঘদিন ধরে তিনি সপরিবারে ঢাকায় বসবাস করতেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। শনিবার রাত সাড়ে ১১টায় তার মরদেহ নিয়ে যশোরের উদ্দেশ্যে রওয়ানা করা হয়।
এদিকে গতকাল রোববার সকালে তার মরদেহ চৌরাস্তার বাসভবনের সামনে রাখা হয়। দুপুর সাড়ে ১২টায় তার মরদেহ উদীচী কার্যালয়ে শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য নিয়ে যাওয়া হয়। পরে নীলগঞ্জ মহাশশ্মানে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়েছে।
তাপস সাহা উদীচীর পাশাপাশি সাংস্কৃতিক সংগঠন চাঁদের হাটের সাথেও যুক্ত ছিলেন। তিনি চাঁদের হাট যশোর জেলা শাখার প্রতিষ্ঠাতাকালীন সদস্য ছিলেন।
তার মৃত্যুতে চাঁদের হাট যশোর জেলা শাখার প্রতিষ্ঠাতা ও সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল ও সাধারণ সম্পাদক আব্দুর রকিব সরদার অপু গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। একইসাথে তার আত্মার শান্তি কামনা করেছেন।

শেয়ার