বাগেরহাটে জেলা শ্রমিকদলের সভাপতিসহ গ্রেপ্তার ৩

বাগেরহাট প্রতিনিধি ॥ বাগেরহাটে নাশকতা পরিকল্পনার অভিযোগে জেলা শ্রমিকদলের সভাপতি সরদার লিয়াকত আলীসহ তিন নেতাকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার গভীর রাতে সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের পচাদিঘীর পাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের পুলিশ গ্রেপ্তার করে। রবিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃত নেতারা হলেন, বাগেরহাট জেলা শ্রমিকদলের সভাপতি ও বিএনপির সহ-সভাপতি সরদার লিয়াকত আলী (৫৫), সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী সেলিম (৫৬) এবং ষাটগম্বুজ ইউনিয়নের ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোতালেব হাওলাদার (৫৪)।
বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শেখ মঈনুল ইসলাম জানান, শহরের পরিবেশকে অশান্ত করতে জেলা শ্রমিকদলের সভাপতি সরদার লিয়াকত আলী ও বিএনপি নেতা কাজী সেলিমের নেতৃত্বে ১৫ থেকে ১৮ জনের একটি দল শনিবার রাত পৌনে বারোটার দিকে সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের পচাদিঘীর পাড় এলাকায় একটি গোপন বৈঠক করছে, এই সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযানে যায়। তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে পুলিশ লিয়াকত আলীসহ তিন বিএনপি নেতাকে গ্রেপ্তার করে। অন্যরা পালিয়ে যায় বলে দাবি করেন এই পুলিশ কর্মকর্তা। এদের বিরুদ্ধে বাগেরহাট সদর মডেল থানায় বেশ কয়েকটি নাশকতা পরিকল্পনার অভিযোগে মামলা রয়েছে। রবিবার দুপুরে তাদের আদালতে পাঠালে বিচারক এই ৩ বিএনপি নেতাকে কারাগারে পাঠানো নির্দেশ দেন।

শেয়ার