যশোরে যুবকের রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে রেজাউল ইসলাম (২৫) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। কোতোয়ালি পুলিশ শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে শহরতলীর ঝুমঝুমপুর নিরিবিলি পূর্বপাড়া এলাকার একটি মাঠ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। পরিবারের দাবি অসুস্থতা জনিত কারণে অতিষ্ট হয়ে গভীর রাতে আত্মহত্যা করেছে। রেজাউল ইসলাম ওই এলাকার মৃত জাকির হোসেনের ছেলে।
মৃতের মা রুমি আক্তার বলেন, বৃহস্পতিবার রাতে সকলে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে তিনটার দিকে ঘুম ভাঙ্গলে ছেলের রুমের সামনে থেকে বাথরুমে যাচ্ছিলাম। এ সময় ছেলেকে ঘরে না দেখে খোঁজাখুজি শুরু করি। পরে ভোরে বাড়ির পিছন দিকে মেইন রাস্তার পাশে একটি তুঁতগাছের সাথে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে এস আই শামীম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। দুপুরে লাশের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করেন।
এস আই শামীম জানান, সকালে থানায় খবর আসে ঝুমঝুমপুর নিরিবিলি পূর্বপাড়া এলাকার একটি মাঠে এক যুবকের লাশ গাছের সাথে ঝুলছে। তখন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। তবে মৃত্যুর রহস্য রয়েছে। তদন্ত চলছে।

শেয়ার