জাতির পিতা জন্মশত বার্ষিকী উদযাপন ‘বঙ্গবন্ধু’র নামে যশোর জেলা প্রথম বিভাগ ফুটবল লিগের নামকরণ

নিজস্ব প্রতিবেদক ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রথম বিভাগ ফুটবল লিগের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু’ যশোর জেলা প্রথম বিভাগ ফুটবল লিগ। গতকাল শুক্রবার যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামের আমেনা খাতুন গ্যালারিতে জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আয়োজনে প্রথম বিভাগ ফুটবল লিগের এক মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।
এছাড়াও মতবিনিময় সভায় সিদ্ধান্ত নেয়া হয়েছে প্রথম বিভাগ ফুটবল লিগের অংশগ্রহণকারী ৯টি দলকে জার্সি দেয়া হবে। যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে প্রতিটি খেলা সিংগেল লিগে অনুষ্ঠিত হবে। ১০ জানুয়ারিতে প্রথম বিভাগ ফুটবল লিগের খেলা উদ্বোধন করা হবে। এর আগে ৫ জানুয়ারিতে লিগের লোগো উন্মচন করা হবে।
ডিএফএ’র সভাপতি আসাদুজামান মিঠুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আব্দুল মান্নান, যুগ্ম সম্পাদক নুরুল আরিফিন, কোষাধ্যক্ষ মফিজুর রহমান ডাব্লু, সদস্য সাব্বির আহমেদ পলাশ ও আশরাফুল ইসলাম, ডিএফএ’র চিফ কোচ আলমগীর সিদ্দিকী, যশোর ফুটবল রেফারি সমিতির সহ-সভাপতি কাজী আনসারুল ইসলাম, সাধারণ সম্পাদক সাহিদুল ইসলাম, রাহুল স্মৃতি সংসদের প্রতিনিধি মাসুদুর রহমান টনি, শেখ সাখাওয়াত স্মৃতি সংসদের শেখ শাহজাহান রনি, কুহেলিকা উন্নয়ন সংঘের মাসরুল আলম, মোহামেডান স্পোর্টিং ক্লাবের সুমন মাহমুদ, শহীদ মুক্তিযোদ্ধা মঈনের প্রতিনিধি সিরাজুল ইসলাম মনি, শেখ রাসেল ক্রীড়া চক্রের প্রতিনিধি কাজী তৌফিকুল ইসলাম প্রমুখ।

শেয়ার