চৌগাছায় সংখ্যালঘুদের জমি দখল-ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে চৌগাছা উপজেলার হাউলি গ্রামের নিরীহ ও অসহায় মানুষের জমি জবর দখল ও সংখ্যালঘুদের দেশ ত্যাগে বাধ্য করার অভিযোগে ইসহাক মন্ডলের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের দাবিতে এলাকাবাসী সংবাদ সম্মেলন করেছেন। সোমবার বেলা ১২টায় প্রেসক্লাব যশোরে হাউলি গ্রামবাসি এ সংবাদ সম্মেলন করেন।
এসময় সেখানে উপস্থিত ছিলেন, পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় নেতা দীপঙ্কর দাস রতন, পাশাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবাইদুল ইসলাম সবুজ, ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি মহাদেব হালদার, বিপুল চন্দ্র মন্ডল, ইউপি সদস্য আব্দুর রহিম, সুনীল বিশ্বাস, শিবনাথ, আরিফ হোসেন, শক্তিপদ বিশ্বাস, ইমামুল হোসেন, পঞ্চরাম দাস, শামসুল হুদা, রুই দাস প্রমুখ।
লিখিত বক্তব্যে বিপুল চন্দ্র মন্ডল বলেন, অভিযুক্ত ইছাহক মন্ডল একই এলাকার বিপুল চন্দ্র মন্ডলসহ বেশ কয়েকজনের জমি নিয়ে নানা ধরনের ষড়যন্ত্র ও তালবাহানা শুরু করছেন। গায়ের জোরে বেশ কয়েজন অসহায় ও নিরীহ লোকজনের জমি দখল করেছেন। আবার নতুন করে কারো কারো জমি দখলের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এ কারণে সনাতন ধর্মের অনেকেই দেশ ছেড়ে ভারতে চলে গেছেন বলে তিনি দাবি করেন করেন। স্থানীয়রা তার ভয়ে মুখ খুলতে সাহস পায়না। সে কারণে তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

শেয়ার