যশোর শহর আ’লীগের সম্মেলন ।। আসাদ-বিপু পরিষদের প্রচারণা অব্যাহত

নিজস্ব প্রতিবেদক॥ আগামীকাল যশোর শহর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে সামনে রেখে প্রচারণা অব্যাহত রেখেছেন আসাদ-বিপু পরিষদ। গতকাল এই পরিষদের সভাপতি প্রার্থী অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক প্রার্থী মাহমুদ হাসান বিপু নেতাকর্মীদের সাথে নিয়ে শহরের ৭ ও ৮ নং ওয়ার্ডের কাউন্সিলরদের সাথে স্বাক্ষাত করেন। আর সন্ধ্যায় তারা শহরের বিভিন্ন পত্রিকা অফিসে গিয়ে সাংবাদিকদের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন।
জানা যায়, সকালে সভাপতি প্রার্থী অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক প্রার্থী মাহমুদ হাসান বিপু নেতাকর্মীদের সাথে নিয়ে ৭ ও ৮ নং ওয়ার্ডে যান। এসময় তারা আওয়ামী লীগের প্রবীণ নেতা খলিলুর রহমান ও মহিউদ্দিনের সাথে দেখা করেন এবং তাদের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন।
এসময় তাদের সাথে ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী শহিদুল হক শাহিন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সেলিম কবির, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইউসুফ শাহিদ, শহর আওয়ামী লীগ নেতা রবিউল আজিজ তপু, বজলুর রহমান মানিক, তৌহিদুজ্জামান ওয়াসেল, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন প্রমুখ।

শেয়ার