বাগেরহাটে দুর্বৃত্তদের হামলায় গুরুতর জখম দিনমজুর

বাগেরহাট প্রতিনিধি॥ বাগেরহাটে পূর্ব বিরোধের জের ধরে দিনমজুর ই¯্রাফিল ফকির (৩৫) এর উপর দুর্বৃত্তদের হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকালে বাগেরহাট সদর উপজেলার আতাইকাঠী গ্রামের একটি মাছের ডিপোর সামনে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী ই¯্রাফিল ফকিরের বড় ভাই বাদী হয়ে সদর উপজেলার পারনোয়াপাড়া গ্রামের মৃত আইন উদ্দিন ব্যাপারীর ছেলে ইলিয়াস ব্যাপারী (৫৫) ও তার ছেলে জেলাল ব্যাপারীকে (৩০) আসামি করে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, বাগেরহাট পূর্ব পরিকল্পনা মোতাবেক আতাইকাঠী গ্রামের শহিদুলের মাছের ডিপোর সামনে ই¯্রাফিল ফকির অবস্থানকালে তাকে হত্যার উদ্দেশে ইলিয়াস ব্যাপারী ও তার ছেলে জেলাল ব্যাপারী তার পথরোধ করে এবং লোহার রড ও লাঠি দিয়ে তার উপর হামলা চালায়। লোহার রড দিয়ে ই¯্রাফিল ফকিরের মাথায় আঘাত করলে তার ডান পার্শের কানে লেগে কানের পর্দা ফেটে যায়। এত সে রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পরে। তাকে এলাপাতাড়ি মারপিট করতে থাকে। এ সময় ই¯্রাফিল ফকিরের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারিরা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ সময় ই¯্রাফিল ফকিরের কাছে থাকা কিছু নগদ অর্থ নিয়ে যায় ওই হামলাকারীরা। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দোষীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার