অভয়নগর উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

অভয়নগর (যশোর) প্রতিনিধি ॥ যশোরের অভয়নগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন থেকে এনামুল হক বাবুলকে সভাপতি ও অলিয়ার রহমানকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার বিকালে বৈরী আবহাওয়ার মধ্যে উপজেলার নওয়াপাড়া ইনস্টিটিউট মাঠে এই কাউন্সিলের আয়োজন করা হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য্য। সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন। প্রধান বক্তা ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার। আর বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন ও যশোর-৪ আসনের সংসদ সদস্য রনজিৎ কুমার রায়।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলর ও প্রার্থীদের মতামতের ভিত্তিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে এনামুল হক বাবুল, সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর ও সানা আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান, যুগ্ম সম্পাদক সুশান্ত কুমার দাস শান্ত ও সদস্য হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ আব্দুল ওহাবের নাম ঘোষণা করা হয়।
এর আগে প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও সাবেক পৌর মেয়র এনামুল হক বাবুল। সন্ধ্যায় যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছয় সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলী রায়হান, সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফারুখ আহমেদ কচি, বিজ্ঞান ও প্রযুক্ত বিষয়ক সম্পাদক সুখেন মজুমদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু সেলিম রানা, শ্রম বিষয়ক সম্পাদক কাজী আব্দুস সবুর হেলাল, উপ-প্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, সদস্য শাহারুল ইসলাম, মশিয়ার রহমান সাগর, আজগর আলী, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আলী হোসেন নয়ন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম জুয়েল, সাবেক সহ-সভাপতি নিয়ামত উল্যাহ, সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, এমএম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান তৌহিদ প্রমুখ।

শেয়ার