নড়াইলের উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা চান এমপি মাশরাফি

নড়াইল প্রতিনিধি ॥ নড়াইল-২ আসনের সংসদ সদস্য জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে চাই। নড়াইলের উন্নয়নের ব্যাপারে আমার কোন কার্পণ্যতা নেই। অবহেলিত এ জেলার সার্বিক উন্নয়নে আমি নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে চাই। নড়াইল শহরসহ প্রতিটি ইউনিয়নকে শতভাগ বিদ্যুতায়িত করার কাজ প্রায় সম্পন্নের পথে। এ জেলায় ইকোনোমিক জোন স্থাপনের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নড়াইল সদর হাসপাতালে চিকিৎসা সেবার মান বাড়াতে, নদীভাঙ্গনরোধে এবং নদী ও খাল পূনঃখননে যথাযথ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।পৌরসভার ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নের জোর চেষ্টা চলছে।এছাড়া জেলায় আইসিটি ট্রেনিং সেন্টার স্থাপন, বিভিন্ন এলাকার কাঁচাপাকা সড়কের উন্নয়নের জোর চেষ্টা চালানো হচ্ছে। নড়াইলের সার্বিক উন্নয়নে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা চান মাশরাফি বিন মর্তুজা।
রোববার (২৭ অক্টোবর) বেলা ১১টার দিকে নড়াইল প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন। মাশরাফিকে নড়াইল প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক উপহার দেয়া হয়।
নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম টুলু, প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, সাবেক সহ-সভাপতি সুলতান মাহমুদসহ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।
এরআগে তিনি সড়ক দুর্ঘটনারোধে সচেতনতা বাড়াতে শহরের মোটরসাইকেল চালকদের মাঝে বিনামূল্যে হেলমেট বিতরণ করেন।

শেয়ার