একযুগে সমাজের কথা বর্ষপূর্তি উৎসব আজ

নিজস্ব প্রতিবেদক॥ ‘মানুষের কল্যাণে’ স্লোগান নিয়ে ১১ বছর আগে পথচলা শুরু করেছিলো যশোর থেকে প্রকাশিত দৈনিক সমাজের কথা। এ দীর্ঘ সময়ে দেশে-বিদেশে ঘটে যাওয়া সব গুরুত্বপূর্ণ ঘটনা পাঠকদের সামনে তুলে ধরার চেষ্টা করেছে পত্রিকাটি। এছাড়া, সমাজের দর্পণ হিসেবে দক্ষিণাঞ্চলসহ গোটা দেশের শুধু দৃশ্যমান ঘটনা নয়, তার পিছনের গল্প তুলে ধরতে পত্রিকাটি সচেষ্ট রয়েছে প্রতিষ্ঠালগ্ন থেকেই।
২০০৮ সালের ১৪ অক্টোবর মানুষের কল্যাণে সত্য প্রকাশের প্রত্যয় নিয়ে আত্মপ্রকাশ করে দৈনিক সমাজের কথা। হাঁটি হাঁটি পা পা করে পত্রিকাটি পৌঁছে গেছে ১২তম বছরে। এ উপলক্ষে আজ দৈনিক সমাজের কথা অফিসে পত্রিকাটির এক যুগে পদার্পণ উপলক্ষে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
বিকাল ৪টায় পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক শাহীন চাকলাদারের সভাপতিত্বে শুরু হবে আলোচনাসভা। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যশোর জেলা প্রশাসক শফিউল আরিফ। বিকাল ৫টা ১৫ মিনিটে একযুগপূর্তিকে স্মরণীয় করতে কাটা হবে কেক। এর আগে অনুষ্ঠিত হবে দোয়া মাহফিল। থাকবে মিষ্টিমুখের আয়োজন। বর্ষপূর্তি এ অনুষ্ঠানকে আলোকিত করতে পাঠক, বিজ্ঞাপনদাতা, এজেন্ট, হকার ও শুভানুধ্যায়ীদের আমন্ত্রণ জানিয়েছেন দৈনিক সমাজের কথা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শাহীন চাকলাদার।

শেয়ার