যশোরে দুই আ.লীগ নেতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে জেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক ফারাজী শাহাদাৎ হোসেনের ১১তম ও সাবেক সহ-সভাপতি এজেডএম ফিরোজের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে দলীয় কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করে যশোর জেলা আওয়ামী লীগ।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন ও মীর জহুরুল ইসলাম, সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু, মহিলা বিষয়ক সম্পাদক শেখ রোকেয়া পারভীন ডলি, সদস্য আমিরুল ইসলাম রন্টু, কাজী আলমগীর হোসেন আলম, ইমাম হাসান লাল, কবিরুল আলম, জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূরজাহান ইসলাম নীরা, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী শহিদুল হক শাহিন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইউসুফ শাহিদ, সদস্য তৌহিদুল ইসলাম ওয়াসেল, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন, জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজাহার হোসেন স্বপন, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু প্রমুখ।
এসময় বক্তারা বলেন, দলের দুর্দিনে যশোর জেলা আওয়ামী লীগের দায়িত্ব নিয়েছিলেন ফারাজী শাহাদাৎ হোসেন। তিনি ব্যক্তি হিসেবে যেমন সৎ ছিলেন, তেমন রাজনৈতিক নেতা হিসেবে ছিলেন ব্যক্তিত্ব সম্পন্ন। আর এজেডএম ফিরোজ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পিপি হলেও তার কোন অহংকার ছিলো না। তাদের মতো এমন নেতা আজ আমাদের অত্যন্ত প্রয়োজন। যাদের শ্রমে আওয়ামী লীগ যুগ যুগ ধরে টিকে থাকবে।
আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা খন্দকার মাসুদুজ্জামান।

শেয়ার