বেনাপোলে ৭ সংগঠনের ডাকা ধর্মঘট প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক॥ যশোর-বেনাপোল মহাসড়কে যানজট সৃষ্টি করে (বেনাপোল পৌরসভা, ঝিকরগাছা পৌরসভা ও নাভারণ ট্রাক শ্রমিক ইউনিয়ন) সকল ধরণের ইঞ্জিনচালিত পরিবহন থেকে অবৈধ চাঁদা আদায় বন্ধের দাবিতে বন্দর ব্যবহারকারী ৭টি সংগঠনের ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। বুধবার থেকে এই ধর্মঘট ডাকার ঘোষণা দেয়া হয়েছিল।
বুধবার বেলা ১১টায় শার্শা উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা প্রশাসনিক ভবনের সভাকক্ষে জরুরি এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন যশোর-বেনাপোল হাইওয়ে সড়কের উপর বিরাজমান যানজট সৃষ্টি করে সকল ধরণের চাঁদাবাজি বন্ধের আশ্বাস দিলে এ ধর্মঘট প্রত্যাহার করে নেয় ৭টি সংগঠনের সমন্বয়ে গঠিত সমন্বয় পরিষদ। শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মন্ডলের সভাপতিত্বে জরুরি সভায় বক্তব্য রাখে সাংসদ শেখ আফিল উদ্দিন।
এ জরুরি সভায় উপস্থিত ছিলেন নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শা-বেনাপোল-ঝিকরগাছা ট্রাক মালিক সমিতির সভাপতি ও বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ সামছুর রহমান, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শার্শা-বেনাপোল-ঝিকরগাছা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজী, বেনাপোল ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুজ্জামান ঘেনা, সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহীন প্রমুখ।

শেয়ার