নভেম্বরে যশোরে শুরু হচ্ছে ৮৩ নারী ফুটবলার নিয়ে দুই মাসের ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশের ৮৩ খুদে বালিকা ফুটবলার নিয়ে যশোরে দুই মাসের আবাসিকের ক্যাম্প শুরু হচ্ছে। আগামী ২ নভেস্বর যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে অনূর্ধ্ব-১২ বালিকাদের নিয়ে এই আবাসিক ক্যাম্প শুরু হবে।  গতকাল সোমবার বিকালে আমেনা খাতুন ক্রিকেট গ্যালারিতে বিএফএফ ইউনিসেফ অনূর্ধ্ব-১২ ফুটবল চ্যাম্পিয়নশীপ ট্যালেন্টহান্টের মতবিনিময় সভা থেকে এতথ্য জানোনা হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্য বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেন, আগামী ২ নভেস্বর যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে অনূর্ধ্ব-১২ বালিকাদের নিয়ে দুই মাসের আবাসিক ক্যাম্প শুরু হবে। ক্যাম্পে সারাদেশ থেকে ৮৩ জন অংশ নেবে। দেশের নারী ফুটবলকে এগিয়ে নিতে বাফুফে এই উদ্যাগ গ্রহণ করেছে। এই আবাসিক ক্যাম্পের ফুটবলাদের মধ্যে থেকে সেরা খেলোয়াড়দের বাছাই করে জাতীয় নারী ফুটবল দলে অন্তভূক্ত করা হবে।
অনুষ্ঠানে যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান মিঠুর সভাপত্বিতে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক কাজী ইনাম আহমেদ। এসময় উপস্থিত ছিলেন যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের যগ্ম-সম্পাদক নুরুল আরিফিন, চিফ কোচ আলমগীর সিদ্দিকী, যশোর জেলা ফুটবল রেফারি সমিতির সহ-সভাপতি কাজী আনসারুল ইসলাম মিন্টু ও সাধারণ সম্পাদক শাহিদুল ইসলাম বাচ্চু, ক্রীড়া সংগঠক সরু চৌধুরী প্রমুখ।

শেয়ার