যশোর জেলা আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত
অভয়নগর, বাঘারপাড়া, সদর উপজেলা এবং শহর শাখার সম্মেলনের চূড়ান্ত তারিখ নির্ধারণ

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে আওয়ামী লীগের চারটি মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলনের চূড়ান্ত তারিখ নির্ধারণ করা হয়েছে। গতকাল দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের বর্ধিতসভা থেকে এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন।
এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুদ্ধি অভিযান শুরু করেছেন। এ অভিযান চলবে। এরসুফল পেতে সম্মেলনের মাধ্যমে দলে যোগ্য ও ত্যাগী নেতাদের দায়িত্বে আনতে হবে। বিএনপি-জামায়াতের কর্মীরা যেন দলের মধ্যে ঢুকে যেতে না পারে সেদিকে সবাইকে সতর্ক থাকতে হবে।
বর্ধিতসভা থেকে ৯ নভেম্বর অভয়নগর, ১০ নভেম্বর বাঘারপাড়া, ১১ নভেম্বর সদর উপজেলা ও ১৩ নভেম্বর যশোর শহর আওয়ামী লীগের সম্মেলন করার সিদ্ধান্ত চূড়ান্ত করা। এর আগের সিদ্ধান্ত অনুযায়ী শহর শাখার সম্মেলনের তারিখ ছিল ১২ নভেম্বর। সভার শুরুতে জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক আব্দুল মালেকের মৃত্যুতে শোক প্রস্তাব আনার পাশাপাশি এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।
জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার, যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন, যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন, যশোর-৬ আসনের সংসদ সদস্য ইসমাত আরা সাদেক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, প্যানেল চেয়ারম্যান ও সহসভাপতি আব্দুল খালেক, সহসভাপতি মোফাজ্জেল হোসেন খসরু, অ্যাডভোকেট জহুর আহম্মেদ, যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলী রায়হান, আব্দুল মজিদ ও মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এসএম আফজাল হোসেন, মীর জহুরুল ইসলাম, বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গাজী আব্দুল কাদের, কৃৃষিবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোশাররফ হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক ফারুক আহম্মেদ কচি, দপ্তর সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, প্রচার সম্পাদক অ্যাডভোকেট মুজিবুদ্দৌল্লাহ সরদার কনক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুখেন মজুমদার, মহিলাবিষয়ক সম্পাদক ও যশোর পৌরসভার কাউন্সিলর শেখ রোকেয়া পারভীন ডলি, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক কেশবপুর উপজেলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট আবু সেলিম রানা, শিক্ষাবিষয়ক সম্পাদক এএসএম আসিফুদ্দৌল্লাহ সরদার অলক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এসএম হুমায়ুন কবীর কবু, শ্রম সম্পাদক কাজী আব্দুস সবুর হেলাল, সাংস্কৃতিক সম্পাদক কাজী বর্ণ উত্তম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এমএ বাশার, উপদপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, উপপ্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপি, কোষাধ্যক্ষ মইনুল আলম টুলু, কার্যকরী সদস্য যোশেফ সুধীন কুমার মন্ডল, ইমাম হাসান লাল, মোকাররম হোসেন টিপু, অধ্যক্ষ আজগর আলী, জয়দেব নন্দী, উপশহর ইউপি চেয়ারম্যান এহসানুর রহমান লিটু, আবরপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম, কাউন্সিলর গোলাম মোস্তফা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরা, বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল, আমজাদ হোসেন লাভলু, এইচএম আমীর হোসেন, ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন, আব্দুল মান্নান মিন্নু, কাজী আলমগীর হোসেন আলম, ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, এবিএম আহসানুল হক, কবিরুল আলম, শওকত আলী, সফিউদ্দীন অরুন, দিলীপ কুমার বিশ্বাস, কাজী দেলোয়ার হোসেন, মাহবুবুর রহমান, কাজী শাহীন, মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয়র অধ্যক্ষ মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমিন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুলাই, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মেহেদী হাসান মিন্টু, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এনামুল হক বাবুল, যুগ্ম-আহবায়ক ওলিয়ার রহমান, অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর, নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত দাস শান্ত প্রমুখ।

শেয়ার