চৌগাছার মুক্তিযোদ্ধা নূর বক্সের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

চৌগাছা (যশোর) প্রতিনিধি ॥ যশোরের চৌগাছায় সড়ক দুর্ঘটনায় নিহত মুক্তিযোদ্ধা নুর বক্সের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় মরহুমের নিজ বাড়ি পৌর এলাকার কংশারীপুর মহল্লায় গার্ড অব অনার প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম। এ সময় মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
গার্ড অব অনার প্রদানের পর একই স্থানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান, নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ডাঃ নুর ইসলাম, শওকত আলী, পৌরসভার সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ারসহ মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী ও স্থানীয়রা অংশ গ্রহণ করেন। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দেশের এই শ্রেষ্ঠ সন্তানের দাফন সম্পন্ন হয়।
উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা নুর বক্স (৮৫) মারাত্মক আহত হন। প্রথমে চৌগাছা হাসপাতালে ও পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয় কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় ঢাকা মেডিকেলে নেয়া হলে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার তিনি মারা যান।

শেয়ার