মহানবমীর দিনে শাহীন চাকলাদারের বিভিন্ন পূজামন্দির পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরের বিভিন্ন মন্দিরে ও মণ্ডপে গভীর ভক্তিভরে শাস্ত্রীয় নানা আচার অনুষ্ঠান পালনের মধ্যদিয়ে নবমী পূজা উদযাপন করা হয়েছে। দুর্গা মহানবমীতে সোমবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত শহর ও শহরতলীর বিভিন্ন পূজামন্দির পরিদর্শন করেছেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার। এদিন তিনি যশোরের নীলগঞ্জ মহাশ্মশানসহ শহরের ছয়টি স্থানে পূজামণ্ডপ পরিদর্শনে যান। এ সময় তিনি পুরোহিতসহ বিভিন্ন শ্রেণি- পেশার মানুষের সাথে কুশলাদি ও শুভেচ্ছা বিনিময় করেন।


গতকাল রাতে শাহীন চাকলাদার প্রথমে চৌরাস্তায় বানী জুয়েলার্স পূজামন্দিরে যান। সেখানে সনাতনধর্মীদের সাথে কুশলবিনিময় করেন। এরপর যান বেজপাড়া এলাকার শহীদ সুধীর ঘোষ পূজামন্দির, লোন অফিসপাড়া পূজামন্দির, নীলগঞ্জ সাহাপাড়া সার্বজনীন হরি শীতলা কালীমন্দির, নীলগঞ্জ সুপারিবাগান সার্বজনীন পূজামন্দির ও নীলগঞ্জ মহাশ্মশান পূজামন্দির পরিদর্শন করেন।


পূজামন্দির ও মণ্ডপ পরিদর্শনের সময় শাহীন চাকলাদারের সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, কোষাধ্যক্ষ মঈনুল হাসান টুলু, উপপ্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপি, সদস্য ও ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম, যশোর পৌরসভার প্যানেল মেয়র মুস্তাফিজুর রহমান মুস্তা, পৌরসভার কাউন্সিলর সন্তোষ দত্ত, শহর আওয়ামী লীগ নেতা আজিজুল আলম মিন্টু, ইউসুফ সাঈদ, মঙ্গল দাস, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি নিয়ামত উল্যাহ, সাবেক যুগ্মসাধারণ সম্পাদক শাহাজাহান কবির শিপলু, সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, এমএম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান, ছাত্রলীগনেতা সাইফুল ইসলাম বনি, আশিকুর রহমান হৃদয় প্রমুখ।

শেয়ার