শরনখোলায় ৯টি ওয়ার্ডে আ’লীগের কাউন্সিল সম্পন্ন

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি॥ বাগেরহাটের শরণখোলা উপজেলার তিন নম্বর রায়েন্দা ইউনিয়নের ৯টি ওয়ার্ডে আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে। বেশিরভাগ ওয়ার্ডেই প্রতিদ্বন্দ্বিতাপুর্ণভাবে কাউন্সিলরদের গোপন ভোটে সভাপতি ও সাধরণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ১৩ সেপ্টেম্বর থেকে এই ইউনিয়নে কাউন্সিল শুরু হয়।
নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পদকরা হলেন, ১নম্বর উত্তর রাজাপুর ওয়ার্ডে সভাপতি আ. ছত্ত্রা বয়াতী-সাধারণ সম্পাদক রুস্তম আলী হাওলাদার, ২নম্বর দক্ষিণ রাজাপুর ওয়ার্ডে সভাপতি সরোয়ার আলম-সাধরাণ সম্পাদক ইব্রাহীম হাওলাদার, ৩ নম্বর মালিয়া ওয়ার্ডে সভাপতি ইউসুব আলী হাওলাদার-সাধারণ সম্পাদক মো. সবুর গাজী, ৪ নম্বর খাদা ওয়ার্ডে সভাপতি কামাল হোসেন বয়াতী-সাধারণ সম্পাদক সরোয়ার হোসের তালুকদার, ৫ নম্বর রায়েন্দা বাজার ও উত্তর কদমতলা ওয়ার্ডে সভাপতি ইউনুচ আলী মোল্লা-সাধারণ সম্পাদক বিলাশ রায় কালু, ৬ নম্বর কদমতলা ওয়ার্ডে সভাপতি এমাদুল হক পান্না আকন-সাধারণ সম্পাদক এমাদুল হক গাজী, ৭ নম্বর উত্তর তাফালবাড়ী ওয়ার্ডে সভাপতি আ. হামিদ আকন-সাধারণ সম্পাদক এমাদুল হক হাওলাদার এবং ৯ নম্বর জিলবুনিয়া ও রাজেশ্বর ওয়ার্ডে সভাপতি মো. খয়ের মিয়া সরদার-সাধারণ সম্পাদক মো. মোফাজ্জেল খান।
নির্বাচন পরিচালানা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কালাম, রায়েন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান বাদল জমাদ্দার ও সাধারণ সম্পাদক জালাল আহমেদ রুমি। তারা জানান, ৯টি ওয়ার্ডেই শান্তিপূর্ণ ভোটগ্রহনের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার চারটি ইউনিয়নের সকল ওয়ার্ডের নির্বাচন সম্পন্ন হলে ইউনিয়ন কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হবে।

শেয়ার