মাগুরায় ‘বিয়ে পণ্ড হওয়ায় আত্মহত্যা’ ঘটকের

সমাজের কথা ডেস্ক॥ ছেলেপক্ষ না আসায় বিয়ে পণ্ড হওয়ায় মাগুরায় এক ঘটক আত্মহত্যা করেছেন বলে জনপ্রতিনিধি জানিয়েছেন। জেলার মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য নাঈম হাসান বাবলু বলেন, উপজেলার বাশো গ্রামের শাহিদুল ইসলাম (৩২) শুক্রবার সকালে বাড়ির পাশের আমগাছে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন। শাহিদুল ওই গ্রামের ছুরমান শেখের ছেলে। তিনি এলাকায় ঘটকের কাজ করতেন। ওয়ার্ড সদস্য নাঈম বলেন, বাশো গ্রামের এক মেয়ের সঙ্গে ফরিদপুর জেলার কোমরপুর গ্রামের দলিল উদ্দিন মোল্লার ছেলে সাবু মোল্লার বিয়ে ঠিক করেছিলেন শাহিদুল।
“শুক্রবার বিয়ের নির্ধারিত দিনে ছেলের পরিবার এ বিয়েতে রাজি নয় বলে জানিয়ে দেয়। এতে মেয়েপক্ষ ঘটক শাহিদুলের ওপর ক্ষুব্ধ হয়। তাছাড়া ঘটকের নিজের বাড়ির লোকজনও তাকে গালমন্দ করে। পরে তার গলায় গামছা পেঁচানো লাশ উদ্ধার করে পরিবারের লোকজন। শাহিদুল আত্মহত্যা করেছেন বলে পরিবারের ধারণা।”
মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস বলেন, “শাহিদুলকে এলাকার সবাই ঘটক হিসাবে জানে। পুলিশ তার আত্মহত্যার কারণ জানার চেষ্টা করছে।” লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

শেয়ার