ঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ নিহত ২

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি॥ যশোরের ঝিকরগাছায় বাস চাপায় স্কুল ছাত্রীসহ দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে যশোর-বেনাপোল সড়কের ঝিকরগাছার মল্লিকপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ঝিকরগাছার কাটাখাল এলাকার নির্মাণ শ্রমিক তরিকুল ইসলাম ও মল্লিকপুর পশ্চিমপাড়ার ইসমাইল হোসেনের মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী তৈয়বা।
ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, মঙ্গলবার সকাল ৮টার দিকে যশোর থেকে সাতক্ষীরাগামী একটি বাস ঝিকরগাছার মল্লিকপুরে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলে ধাক্কা দেয়। এরপর ওই মোটরসাইকেলটি ছিটকে পথচারী শিশুকে আঘাত করে। পরে বাসটিও উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক তরিকুল ইসলামের মৃত্যু হয়। স্কুল ছাত্রী তৈয়বাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া এঘটনায় বাসের যাত্রীরাও অধিকাংশই কমবেশি আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
অন্যদিকে বিকালে লাউজানি রেলক্রসিং এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেলে থাকা নজরুল ইসলাম (৩২) ও সিদ্দিকুর রহমান (৪৫) আহত হয়েছেন। তারা শহর থেকে মোটরসাইকেল যোগে গ্রামের ফিরছিলেন। এরমধ্যে নজরুল ইসলামকে ঢাকা রেফার্ড করা হয়েছে। তিনি ঝিকরগাছা উপজেলার সোনপুর গ্রামের আহম্মেদ আলীর ছেলে। আর সিদ্দিকুর রহমান হাজিরবাগ গ্রামের সাদেক মোড়লের ছেলে।

শেয়ার