যশোরে মোটরসাইকেলে প্রেস লিখে ঘুরছে শ্রমিক-অপরাধীরা

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে মোটরসাইকেলে প্রেস লেখা স্টিকার লাগিয়ে দাঁপিয়ে বেড়াচ্ছে অপরাধীরা। মোটর গেরেজের শ্রমিক থেকে শুরু করে চিহিৃত অপরাধীদের মোটরসাইকেলে এখন শোভা পাচ্ছে প্রেস লেখা স্টিকার। এতে বিভ্রান্তিতে পড়ছে সাধারণ মানুষ ও ট্রাফিক পুলিশ।
খোঁজ নিয়ে জানা গেছে, যশোর শহর ও শহরতলীতে মোটরসাইকেলে প্রেস লেখা স্টিকার লাগিয়ে ঘুরে বেড়াচ্ছে অপরাধী চক্র। মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী থেকে শুরু করে মোটর গেরেজে কাজ করা শ্রমিকরাও এই স্টিকার ব্যবহার করছে। তারা পুলিশের সামনে থেকে বেপরোয়া গতিতে চালিয়ে যাচ্ছে মোটরসাইকেল। সাংবাদিক ভেবে সাধারণ মানুষ পড়ছে বিভ্রান্তিতে। বিভিন্ন সরকারি অফিসেও রয়েছে এদের বিচরণ। অথচ এদের কেউ সংবাদপত্রের সাথে নয়। এদের আবার অনেকের কাছে রয়েছে ভুয়া সংবাদপত্রের পরিচয়পত্র।
যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান বলেন, শহরে দাপিয়ে বেড়ানো ভুয়া প্রেস স্টিাকার লাগানো মোটরসাইকেলের ছড়াছড়ি। এদের সিংহভাগ প্রেসক্লাব বা আমাদের ইউনিয়নের সদস্য না। বিষয়টি পুলিশকে গুরুত্ব দেয়া উচিত। প্রেসক্লাব যশোরের যুগ্ম সম্পাদক জাহিদুল কবীর জানান, ভুয়া প্রেস স্টিকার লাগানো মোটরসাইকেলে চিহিৃত করতে প্রয়োজনে ট্রাফিক পুলিশ আমাদের প্রতিনিধি সাথে নিয়ে অভিযান চালাতে পারেন। তাহলে এদের দৌরাতœ্য কমবে।
এব্যাপারে যশোর ট্রাফিক পুলিশের পরিদর্শক মো: সাখাওয়াত হোসেন জানান, আমরা ভুয়া প্রেসলেখা স্টিকার লাগানো মোটরসাইকেলে আটকে অভিযান অব্যাহত রেখেছি। এদেরকে চিহ্নিত করতে আমাদের সদস্যরা কাজ করে যাচ্ছে।

শেয়ার