ছাত্রীদের খেলায় বাঘারপাড়ার খলসী ও ছাত্রদের খেলায় অভয়নগরের ধোপাদি বিদ্যালয় চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর জেলা পর্যায়ের ৪৮তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা শেষ হয়েছে। গতকাল সোমবার উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যানে শেষ দিনে অনুষ্ঠিত ছাত্রীদের খেলায় বাঘারপাড়ার খলসী আদর্শ বালিকা বিদ্যালয় ও ছাত্রদের খেলায় অভয়নগরের ধোপাদি মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।
দিনের প্রথম ছাত্রী ফুটবলে খেলায় বাঘারপাড়ার খলসী আদর্শ বালিকা বিদ্যালয়ের কাছে ২-১ গোলে হেরেছে মণিরামপুরের কুয়াদা বালিকা বিদ্যালয়। বাঘারপাড়ার দুইটি গোল করেন সামি আক্তার ৫ ও ১৬ মিনিটে। মণিরামপুরে কুয়াদার ১৩ মিনিটে গোলটি করেন হিরা। ছাত্রদের ফাইনাল ম্যাচে অভয়নগরের ধোপাদি মাধ্যমিক বিদ্যালয় ১-০ গোলে বাঘারপাড়ার সরকারি পাইলট মডেল স্কুলকে পরাজিত করে। ৩৬ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন অভয়নগরের জহির হোসেন। এই ম্যাচে অখেলোয়াড় সুলোভ আচারণের কারণে রেফারি বাঘারপাড়া মুন্নাকে লাল কার্ড দেখান।
চ্যাম্পিয়ন ও রানার্সআপদের হাতে পুরস্কার তুলে দনে জেলা প্রশাসকের স্ত্রী ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি শাহিন আকতার। জেলা শিক্ষা অফিসার এএসএম আব্দুল খালেকের সভাপত্বিতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান, স্থানীয় সরকারে উপ-পরিচালক নূর-ই-আলম, জেলা অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী, নির্বাহী জেলা মেজিস্ট্রেট আয়শা সিদ্দিকা। এসময় উপস্থিত ছিলেন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির জেলা সহ-সম্পাদক সালাউদ্দিন দিলু, সদর উপজেলার সহ-সম্পাদক তৌহিদুর রহমান, ক্রীড়া সংগঠক নিবাস হালদার প্রমুখ।

শেয়ার