চুড়ামনকাটি প্রেসক্লাব সভাপতির ওপর হামলা

চুড়ামনকাটি প্রতিনিধি ॥ যশোর সদর উপজেলার চুড়ামনকাটি গ্রামের ইউপি সদস্য ও চুড়ামনকাটি প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আনিসুর রহমানের ওপর সোমবার সকালে হামলার ঘটনা ঘটেছে। এ ব্যাপারে তিনি যশোর কোতয়ালী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, চুড়ামনকাটি গ্রামের রশিদের স্ত্রী রাবেয়া বেগমকে গত ১৩ সেপ্টেম্বর একটি মামলায় পুলিশ গ্রেফতার করে। পরে আদালত থেকে জামিনে বেরিয়ে ইউপি সদস্য সাংবাদিক আনিসুর রহমানকে দোষারোপ করেন। সোমবার সকালে প্রতিদিনের ন্যায় আনিসুর রহমান ভোরে হাঁটতে বের হন। এ সময় তিনি হেঁটে চুড়ামনকাটি আর্দশপাড়ার আব্দুল হাইয়ের দোকানের সামনে পৌঁছালে আব্দুর রশিদ, তার স্ত্রী রাবেয়া ও ছেলে ডেনিসসহ ৪/৫ জন অজ্ঞাতনামা সন্ত্রাসী তার উপর হামলা চালায়।
এঘটনায় আব্দুর রশিদ তার স্ত্রী রাবেয়া ও ছেলে ডেনিসসহ ৪/৫ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে যশোর কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের হয়েছে।
এদিকে এ ঘটনায় জড়িদের দ্রুত আটকের দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন চুড়ামনকাটি প্রেসক্লাবের সাংবাদিক নেদৃবৃন্দ। বিবৃতিদারা হলেন প্রেসক্লাবের উপদেষ্টা প্রবীণ সাংবাদিক মসিউল আযম, সহ-সভাপতি আলমগীর কবীর, সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক ইমদাদ হোসেন, কোষাধ্যক্ষ আলী রেজা রাজু, দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার কিনে, সাবেক সভাপতি হেদায়েত খান, ওয়াহিদুজ্জামান মিলন, সাবেক সম্পাদক বিল্লাল হোসেন, শহিদুল ইসলাম লিখন, রেজাউল ইসলাম, মাসুদুজ্জামান লতা, আসাদুল ইসলাম, মাসুরা আলম লিজা প্রমুখ।

শেয়ার