যশোর সদরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ।। সেমিফাইনালে উঠেছে রামনগর ইউনিয়ন

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর সদর উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ কিশোর গ্রুপের সেমিফাইনালে উঠেছে রামনগর ইউনিয়ন। গতকাল বুধবার শামস্-উল-হুদা স্টেডিয়ামে তারা ২-১ গোলে বসুন্দিয়া ইউনিয়নকে পরাজিত করে এই টিকিট অর্জন করেন। ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রামনগরে টুটুল হোসেন।
এর আগের দিন মঙ্গলবার মুখোমুখি হয় কাশিমপুর ও দেয়াড়া ইউনিয়ন। এই ম্যাচে সাডেন ডেথে জয়ী হয়েছে দেয়াড়া ইউনিয়ন। ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হন দেয়াড়া ইউনিয়নের আকাশ। নির্ধারিত সময় ১-১ গোলে ড্র হলে খেলা টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে ৩-৩ গোলে ড্র হলে সাডেন ডেথে ১-০ গোলে জয়ী হয় দেয়াড়া। জাবির হোটেল ইন্টারন্যাশনালের পক্ষে সেরা খেলোয়াড় আকাশের হাতে পুরস্কার তুলে দেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপি।
বুধবারে ম্যাচে রামনগর ইউনিয়নের পক্ষে দু’টি গোল করেন ৩৪ মিনিটে জাকির হোসেন ও ৬১ মিনিটে টুটুল হোসেন। বসুন্দিয়ার একটি গোল করেন ৪ মিনিটে বাপ্পি। খেলার ৩২ মিনিটে অখেলোয়াড় সুলভ আচরণের কারণে রেফারি রামনগরের কামরান হোসেনকে লাল কার্ড দেখান। জাবির হোটেল ইন্টারন্যাশনালের পক্ষে সেরা খেলোয়াড় রামনগরের টুটুল হোসেনের হাতে পুরস্কার তুলে দেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য এসএম মাহমুদ হাসান বিপু, রামনগর ইউনিয়নের চেয়ারম্যান নাজনীন নাহার আলমগীর, বসুন্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য এবিএম আখতারুজ্জামান, হালিম রেজা প্রমুখ।

শেয়ার